Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

গিলি গিলি গে! ওভালে যুবরাজের হাতের ‘জাদু’, দেখুন ভিডিও...

সেই ম্যাচের ফোকাসে বিরাট কোহালি থেকে শিখর ধবন সকলেই। কিন্তু আর একজন রয়েছেন যিনি কেড়ে নিতে পারেন সব ফোকাস। এক তো নিজের ৩০০তম একদিনের ম্যাচটি খেলতে নামবেন তিনি।

যুবরাজ সিংহ মজার মুডে। ছবি: পিটিআই।

যুবরাজ সিংহ মজার মুডে। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জুন ২০১৭ ১৭:১৫
Share: Save:

একদিন পরই বাংলাদেশের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে নামবে ভারত। যুবি জাদুতেই কি খুলে যাবে ফাইনালের দরজা?

আরও খবর: ক্যানভাসে বিরাট, বিক্রি হল ২৩কোটি ৭০ লাখে

সেই ম্যাচের ফোকাসে বিরাট কোহালি থেকে শিখর ধবন সকলেই। কিন্তু আর একজন রয়েছেন যিনি কেড়ে নিতে পারেন সব ফোকাস। এক তো নিজের ৩০০তম একদিনের ম্যাচটি খেলতে নামবেন তিনি। ভারতের হয়ে তিনি পঞ্চম। তাঁর আগে রয়েছেন মহম্মদ আজহারউদ্দিন, সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় ও রাহুল দ্রাবিড়। তিনি যুবরাজ সিংহ। ক্যান্সারকে জয় করে ফিরেছেন ক্রিকেট মাঠে। তার উপর যা ম্যাজিক দেখালেন, যা দেখে চিন্তার ভাজ পড়তে পারে বাংলাদেশের কপালে। আবার সেই ম্যাজিকের ভিডিওটি পোস্টও করলেন তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম ওয়ালে। এই একই ম্যাজিকে তাঁর ব্যাটও কাল কথা বলবে কী না তা তো সময়ই বলবে। কিন্তু তার আগে দেখে নেওয়া যাক কী করলেন যুবরাজ।

দেখুন সেই ইনস্টাগ্রাম 💥! 🤣🤣 সবাই নিশ্চই ভাবছেন সত্যিই জাদু। আসলে এটা অটোস্লাইডিং ডোর। যেটার সামনে ওভাবেই অভিনয় করে ভিডিওটি তুলিয়েছেন যুবরাজ। যা দেখে মনে হচ্ছে হাতের জাদুতে দরজা খুলে ফেলছেন যুবরাজ আবার বন্ধও করছেন। আসলে যুবরাজ আছেন যুবরাজেই। টানা ক্রিকেটের চাপের মধ্যে একটু মজা এনে দিতে পারেন তিনিই।

💥! 🤣🤣

সবাই নিশ্চই ভাবছেন সত্যিই জাদু। আসলে এটা অটোস্লাইডিং ডোর। যেটার সামনে ওভাবেই অভিনয় করে ভিডিওটি তুলিয়েছেন যুবরাজ। যা দেখে মনে হচ্ছে হাতের জাদুতে দরজা খুলে ফেলছেন যুবরাজ আবার বন্ধও করছেন। আসলে যুবরাজ আছেন যুবরাজেই। টানা ক্রিকেটের চাপের মধ্যে একটু মজা এনে দিতে পারেন তিনিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE