Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Wasim Akram

হবহু আক্রম! বালকের বিস্ময় বোলিং অবাক করবে

পাকিস্তানের হালকা সবুজ জার্সিতে ছিপছিপে চেহারার সেই ওয়াসিম আক্রমকে মনে আছে? বাঁ হাতি এই পেসার একটা সময় ঘুম কেড়ে নিয়েছিলেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানদের।

ওয়াসিম আক্রম। ছবি: এএফপি।

ওয়াসিম আক্রম। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মার্চ ২০১৮ ১৮:৪৯
Share: Save:

পাকিস্তানের হালকা সবুজ জার্সিতে ছিপছিপে চেহারার সেই ওয়াসিম আক্রমকে মনে আছে? বাঁ হাতি এই পেসার একটা সময় ঘুম কেড়ে নিয়েছিলেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানদের। আক্রমের পারফেক্ট ইয়র্কার থেকে রিভার্স সুইং—একটা সময় ত্রাস ছিল ব্যাটসম্যানদের।

নিজের নামের পাশে ৫০২টি ওডিআই উইকেট এবং ৪১৪টি টেস্ট উইকেট নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ওয়াসিম।

একটা সময় বলা হত আক্রমের মতো এই রকম প্রতিভা ছড়িয়ে আছে পাকিস্তানে। কিন্তু পরিচর্চার অভাবে বড় মঞ্চে সে ভাবে উঠে আসে না তাঁদের নাম। সম্প্রতি সেই রকমই একটি খুদের ভিডিও টুইট করেন এক পাক সমর্থক।

আরও পড়ুন: যদি আমার ২০০৩ বিশ্বকাপ দলে ধোনি থাকত, আক্ষেপ সৌরভের

আরও পড়ুন: ধোনির নির্দেশ না মেনে শেষ টি২০তে হাতেনাতে ফল পেলেন রায়না

জনৈক ওই সমর্থকের টুইট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, বছর পাঁচেকের এক বালক একটা উইকেটকে লক্ষ্য করে ক্রমাগত বল করে চলেছে। যার অধিকাংশ গিয়ে লাগছে উইকেটে। শুধু এটাই নয়, আশ্চর্যের আরও বাকি আছে। ওই বালকের বোলিং অ্যাকশনটা গোটাটাই আক্রমের মতো। রান আপ থেকে আর্ম অ্যাকশান সব কিছুতেই তাঁর ছোয়া।

যদিও বাস্তবে আক্রমের সঙ্গে সরাসরি কোনও যোগাযোগ নেই বালকের। তবে এই ভিডিওটি দেখার পর তা নিজেও টুইটে শেয়ার করেছেন সুইংয়ের সুলতান। ??? ’

যদিও বাস্তবে আক্রমের সঙ্গে সরাসরি কোনও যোগাযোগ নেই বালকের। তবে এই ভিডিওটি দেখার পর তা নিজেও টুইটে শেয়ার করেছেন সুইংয়ের সুলতান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wasim Akram Pakistan Cricket Twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE