Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bhuvneshwar Kumar

ভুবি-নূপুরকে টুইটে শুভেচ্ছা রোহিত-রাহুলদের

মুখোমুখি সাক্ষাতের আগেই ভুবনেশ্বরকে টুইটারে শুভেচ্ছা জানালেন জাতীয় দলের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটারদের অনেকেই। এ দিন ভুবি-নূপুরের বিয়ের সাক্ষী থাকতে উপস্থিত ছিলেন সুরেশ রায়না।

নব দম্পতি। ছবি: পিটিআই।

নব দম্পতি। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৭ ১৬:৩৩
Share: Save:

জাহির খানের মতো গত কালই দীর্ঘ দিনের বান্ধবী নূপুর নাগরকে বিয়ে করেছেন ভুবনেশ্বর কুমার। মেরঠে ছিল ভুবি এবং নূপুরের বিয়ের অনুষ্ঠান। ২৬ নভেম্বর নূপুরের শহর বুলন্দশাহরে রিসেপশন পার্টির ব্যবস্থা করা হয়েছে। ভারতীয় দলের সতীর্থদের জন্য ৩০ নভেম্বর নয়াদিল্লিতেও রিসেপশনের ব্যবস্থা করেছেন ভুবি।

আরও পড়ুন: ইন্টারনেট কাঁপাচ্ছেন এই মার্কিন অ্যাথলিট, কেন বলুন তো

আরও পড়ুন: অশ্বিন আকাশে বিদেশের মেঘ

তবে, মুখোমুখি সাক্ষাতের আগেই ভুবনেশ্বরকে টুইটারে শুভেচ্ছা জানালেন জাতীয় দলের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটারদের অনেকেই। এ দিন ভুবি-নূপুরের বিয়ের সাক্ষী থাকতে উপস্থিত ছিলেন সুরেশ রায়না। রায়না ছাড়াও ছিলেন জাতীয় দলের প্রাক্তন পেসার প্রবীন কুমার। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ চলার কারণে এ দিন ভুবির বিয়েতে উপস্থিত থাকতে পারেননি ভারতীয় দলে তাঁর সতীর্থরা। আসতে পারেননি অনেক প্রাক্তন ক্রিকেটার ও ক্রীড়াপ্রশাসকেরাও। তবে আসতে না পারলেও বৃহস্পতিবার ভুবনেশ্বরকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন আরপি সিংহ। শুভেচ্ছাবার্তায় আরপি লেখেন, “দাম্পত্য জীবন সুখের হোক এই কামনাই করি।”

ভুবি এবং নূপুরকে শুভেচ্ছা জানিয়ে রাহুল শর্মা লেখেন, “দাদা এবং বৌদির বিবাহিত জীবন সুখের হোক। ভগবান তোমাদের মঙ্গল করুন।”

আর পি সিংহ, রাহুল শর্মাদের পাশাপাশি, শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি টেস্টে ভারতীয় দলের সঙ্গে থাকা রোহিত শর্মাও এ দিন শুভেচ্ছা জানান নিজের সতীর্থকে। তিনি লেখেন, “একই দিনে দু’টি শিকার। মাঠের বাইরে পেসারদের দিনটা ভালই কাটছে। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।”

ভুবি এবং নূপুরকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়ে আইপিএল কমিটির চেয়ারম্যান রাজীব শুক্ল বলেন, “ভুবনেশ্বর কুমার এবং নূপুর নাগর, তোমাদের দাম্পত্য জীবন সুখের হোক।”

এ দিন ভুবনেশ্বরকে শুভেচ্ছা জিনিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন সদস্য আকাশ চোপড়াও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE