Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সুব্রত কাপের তিন চ্যাম্পিয়ন

অনূর্ধ্ব ১৭ মেয়েদের ফাইনাল খেলায় নপাড়া হাইস্কুল টাইব্রেকারে ৩-১ গোলে লাগদা হাইস্কুলকে পরাজিত করে। নপাড়ার হয়ে রচনা রাজোয়াড়, সরস্বতী পরামানিক ও চিত্রা গড়াই গোলগুলি করে।

ময়দানে: সুব্রত কাপ ফাইনালের একটি মুহূর্ত। নিজস্ব চিত্র

ময়দানে: সুব্রত কাপ ফাইনালের একটি মুহূর্ত। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০১ জুলাই ২০১৭ ০২:৫০
Share: Save:

সুব্রত কাপ স্কুল ফুটবলে অনূর্ধ্ব ১৭ বালক বিভাগে চ্যাম্পিয়ন হল বেগুনকোদর হাইস্কুল। অনূর্ধ্ব ১৭ মেয়েদের বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে নপাড়া হাইস্কুল। শুক্রবার পুরুলিয়ার মানভূম ক্রীড়া সংস্থার মাঠে ফাইনাল খেলাগুলি হয়।

এ দিন ফাইনালে বেগুনকোদর বাঘমুণ্ডি হাইস্কুলকে ২-১ গোলে পরাজিত করে। জেলা বিদ্যালয় ক্রীড়া সংস্থার পক্ষে নরেন চন্দ্র জানান, বেগুনকোদরের হয়ে দু’টি গোল করে অজয় নন্দী ও সোনারাম মাঝি। বাঘমুণ্ডির হয়ে একমাত্র গোলটি করে সুদাম সিংহ। ছেলেদের বিভাগে সেরা খেলোয়াড়ের শিরোপা পেয়েছেন বেগুনকোদরের অনিকেত সিংহ।

অনূর্ধ্ব ১৭ মেয়েদের ফাইনাল খেলায় নপাড়া হাইস্কুল টাইব্রেকারে ৩-১ গোলে লাগদা হাইস্কুলকে পরাজিত করে। নপাড়ার হয়ে রচনা রাজোয়াড়, সরস্বতী পরামানিক ও চিত্রা গড়াই গোলগুলি করে। লাগদার পক্ষে একমাত্র গোলটি করে রুক্মিনী সর্দার। মেয়েদের বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে লাগদার প্রীতিকণা মাহাতো।

অনূর্ধ্ব ১৪ বালক বিভাগের ফাইনালে মালতি শ্যামনগর জিলপা লায়া হাইস্কুল ৩-০ গোলে পুরুলিয়া রামকৃষ্ণ মিশন বিদ্যাপীঠকে হারিয়ে দেয়। সমীরকুমার মাহাতো, শুকদেব টুডু ও শ্যামচরণ টুডু গোল তিনটি করেন। ওই বিভাগে সেরা খোলোয়াড় নির্বাচিত হয়েছে মালতি শ্যামনগরের বিক্রম সহিস। ফাইনাল খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন জেলা বিদ্যালয় ক্রীড়া সংস্থার সম্পাদক শান্তিগোপাল মাহাতো, প্রাক্তন ফুটবলার কামালউদ্দিন আনসারি প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subroto Cup সুব্রত কাপ Champions
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE