Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

কলকাতায় যুব বিশ্বকাপ ফুটবলের সিজন টিকিট ১২ ঘণ্টাতেই শেষ

কলকাতা যে ফুটবল পাগল শহর তা আবারও প্রমাণ হল। কলকাতা যে শুধু ইস্টবেঙ্গল, মোহনবাগান বা বর্তমানের অ্যাটলেটিকো কলকাতায় বাঁচে না তা আবারও বুঝিয়ে দিল ফুটবলের বাংলা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ মে ২০১৭ ১৭:১১
Share: Save:

কলকাতা যে ফুটবল পাগল শহর তা আবারও প্রমাণ হল। কলকাতা যে শুধু ইস্টবেঙ্গল, মোহনবাগান বা বর্তমানের অ্যাটলেটিকো কলকাতায় বাঁচে না তা আবারও বুঝিয়ে দিল ফুটবলের বাংলা। না হলে সব শহরকে বাদ দিয়ে শুধু কলকাতার সব টিকিট শেষ হয়ে যায়? এমনটাই হয়েছে। অক্টোবরে ভারতের মাটিতে বসতে চলেছে যুব ফুটবল বিশ্বকাপের আসর।

আরও খবর: ব্যর্থতার দায়টা না হয় আমিই নিলাম: মেহতাব

পুয়োলের হাত ধরে দিল্লিতে শুরু হয় অন-লাইন টিকিট বিক্রি। রাতারাতিই শেষ হয়ে যায় সব টিকিট। প্রথম দফায় তিনটি দামের ১০টি ম্যাচে সিজন টিকিট অন-লাইনে ছাড়া হয়েছিল। তার মধ্যে ছিল ৪৮০, ৯৬০ ও ১৯২০ টাকার টিকিট। যার মধ্যে রয়েছে ২৮ অক্টোবরের ফাইনাল ম্যাচও। ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের টুর্নামেন্ট ডিরেক্টর জেভিয়ার সিপ্পিও এর সত্যতা স্বীকার করে নিয়েছে। ফিফার ওয়েব সাইটে কলকাতার পাশে দেখাচ্ছে ‘সোল্ড আউট’। বাকি পাঁচটি ভেন্যুর সবগুলোতেই টিকিট এখনও রয়েছে। সেপ্পি বলেন, ‘‘এটা প্রতিযোগিতা। আমি শুনেছিলাম বাঙালিরা ফুটবলপ্রেমী। যেটা টিকিট বিক্রি দেখেই বোঝা যাচ্ছে।’’

২১ জুলাই পর্যন্ত পাওয়া যাবে দ্বিতীয় দফার ম্যাচের টিকিট। ২১ জুলাই থেকে ৫ অক্টোবর পর্যন্ত পাওয়া যাবে তৃতীয় দফার টিকিট। চতুর্থ দফার টিকিট বিক্রি ৬ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ফাইনাল পর্যন্ত। গ্রুপ ‘এফ’এর হোম ম্যাচের পাশাপাশি রাউন্ড অফ ১৬র একটি ম্যাচ, একটি সেমিফাইনাল, তৃতীয় স্থানের প্লে-অফ ও ফাইনাল আয়োজন করবে যুবভারতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

F U-17 World Cup Kolkata Salt Lake Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE