Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sports News

ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে বেঙ্গসরকারের কোনও চুক্তি নেই

ন্যাশনাল অ্যাকাডেমি নিয়ে বিসিসিআই বেশ কিছু নতুন পরিকল্পনা করছে। নতুন করে সাজিয়ে তোলার পরিকল্পনা রয়েছে আরও বড় আকাড়ে। সঙ্গে পরিবর্তিত মাসিক বেতনেরও উন্নতি করা হবে বলে জানানো হয়েছে।

প্রাক্তন ক্রিকেটার বেঙ্গসরকার। ছবি: সংগৃহীত।

প্রাক্তন ক্রিকেটার বেঙ্গসরকার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৭ ১৪:৩৮
Share: Save:

বিসিসিআই-এর ক্রিকেট অ্যাকাডেমির কমিটি সদস্য হিসেবে আদৌ বেঙ্গসরকারকে রাখা হবে কী না তা ঠিক হবে বার্ষিক সাধারণ সভার পরই। যদিও বোর্ডের তরফে স্পষ্ট বার্তা দিয়েই দেওয়া হয়েছে বিসিসিআই ন্যাশনাল অ্যাকাডেমির জন্য বিশেষ প্রজেক্ট ডিরেক্টর নিযুক্ত করবে। বেঙ্গসরকারের ভবিষ্যত নিয়ে জানতে চাওয়া হলে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা জানান, বেঙ্গসরকারের সঙ্গে তো বিসিসিআই-এর কোনও চুক্তিই নেই তাই সেখানে সরিয়ে দেওয়ারও কোনও প্রশ্ন নেই। বেঙ্গসরকার পার্ট-টাইম কমিটি মেম্বার। ঠিক যে ভাবে সব সাব কমিটির মেয়াদ থাকে বার্ষিক সাধারণ সভা পর্যন্ত, ঠিক তেমনই বেঙ্গসরকারের সঙ্গেও। পাশাপাশি তিনি এও জানিয়ে দেন, দ্রুত বিসিসিআই একজন ন্যাশনাল অ্যাকাডেমির জন্য প্রজেক্ট ডিরেক্টর নিযুক্ত করবেন। বেশ কিছু পরিকল্পনা আগে থেকেই নেওয়া রয়েছে যেটা সভায় সবুজ সঙ্কেত দেওয়া হবে।

আরও পড়ুন

আইএসএল-এর শুরুতে লড়াই আসলে রাজায় রাজায়

ন্যাশনাল অ্যাকাডেমি নিয়ে বিসিসিআই বেশ কিছু নতুন পরিকল্পনা করছে। নতুন করে সাজিয়ে তোলার পরিকল্পনা রয়েছে আরও বড় আকাড়ে। সঙ্গে পরিবর্তিত মাসিক বেতনেরও উন্নতি করা হবে বলে জানানো হয়েছে। পাশাপাশি শনিবার ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজিন্সির ভূমিকা নিয়ে ক্রিকেট বোর্ডের মানসিকতা নিয়েও প্রশ্ন ওঠে। যে খানে সিইও রাহুল জোহুরির মতামতকে পুরো সমর্থন দেবে বোর্ড। বিসিসিআই ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সিকে এটা স্পষ্ট করে দিয়েছে যেহেতু তারা জাতীয় ক্রীড়া সংস্থার আওতায় পড়ে না সে কারণে ক্রিকেটারদের ডোপ পরীক্ষা করতে পারে না নাডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE