Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হতে চান ভেঙ্কটেশ

ইতিমধ্যেই প্রচুর আবেদনপত্র জমা পড়েছে। ক্রিকেট উপদেষ্টা কমিটি দ্রুত তাঁদের মধ্যে থেকে কোচ বেঁছে নেওয়ার কাজ শুরু করবে। তার পরই ইন্টারভিউ নেওয়া হবে। কুম্বলের সময় আলাদা করে বোলিং কোচ ছিল না ভারতের।

ভারতের প্রাক্তন ফার্স্ট বোলার ভেঙ্কটেশ প্রসাদ। -ফাইল চিত্র।

ভারতের প্রাক্তন ফার্স্ট বোলার ভেঙ্কটেশ প্রসাদ। -ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ২০:৪৮
Share: Save:

তিনিও আবেদন জানিয়েছেন ভারতের কোচ হওয়ার জন্য। কিন্তু হেড কোচ হতে চান না তিনি। হতে চান বোলিং কোচ। অনিল কুম্বলে পরবর্তি সময়ে কোচ নিয়ে কম জলঘোলা হয়নি। বীরেন্দ্র সহবাগ থেকে রবি শাস্ত্রী সকলেই আবেদন জানিয়েছেন কোচ হওয়ার জন্য। কিন্তু এর মধ্যেই বোলিং অথবা সহকারি কোচ হওয়ার আবেদন জানালেন ভেঙ্কটেশ প্রসাদ। ৪৭ বছরের এই ফার্স্ট বোলার বলেন, ‘‘আমি হেড কোচের জন্য আবেদন জানাইনি এখনও এবং ডেড লাইনের আগে আবেদনও জানাতে পারব না। কিন্তু আমি ভারতীয় দলের সঙ্গে যুক্ত হতে চাই। আমি রবি শাস্ত্রী ও বীরেন্দ্র সহবাগের অধিনে কাজ করতেও রাজি আছি।’’

আরও খবর: রাষ্ট্রপতির বয়স যদি ৭০এর বেশি হয় তা হলে বিসিসিআই-এ কেন না

ইতিমধ্যেই প্রচুর আবেদনপত্র জমা পড়েছে। ক্রিকেট উপদেষ্টা কমিটি দ্রুত তাঁদের মধ্যে থেকে কোচ বেঁছে নেওয়ার কাজ শুরু করবে। তার পরই ইন্টারভিউ নেওয়া হবে। কুম্বলের সময় আলাদা করে বোলিং কোচ ছিল না ভারতের। যে ভাবে রবি শাস্ত্রীর সময় ছিলেন ভরত অরুণ। ভেঙ্কটেশ বলেন, ‘‘আমি জানি না আদৌ বোলিং কোচ বা সহকারি কোচ বেছে নেওয়া হবে কি না। তবে সচিন, সৌরভ ও লক্ষ্মণের মতো লিজেন্ডরা যদি মনে করেন আমাকে কাজের সুযোগ দেবেন তা হলে আমার ভাল লাগবে। আমি ভারতীয় ক্রিকেটের জন্য কাজ করতে পারব।’’

বর্তমান সাপোর্ট স্টাফদের চুক্তি ২০১৭র মার্চেই শেষ হয়ে গিয়েছিল। শ্রীলঙ্কা সফরের আগেই ভারতের নতুন কোচ বেছে নেবে এই কমিটি। অতীতে ভারতীয় দলের বোলিং কোচ হিসেবে কাজ করেছেন ভেঙ্কটেশ। এ বার আবার সুযোগ আসবে কি না সেই অপেক্ষায় রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE