Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sports News

বদলে গেল ভারত-নিউজিল্যান্ড ওয়ান ডের ভেন্যু

লখনউয়ের একানা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সম্প্রতি আয়োজন করেছিল দলীপ ট্রফির ম্যাচ। কিন্তু আন্তর্জাতিক ম্যাচের ক্ষেত্রে আসল হচ্ছে নিরাপত্তা। সেই নিরাপত্তার কাজ এখনও অনেকটাই বাকি। এখনও স্টেডিয়ামের লিফট ও বাইরের ওয়ালের কাজ সম্পূর্ণ হয়নি। যেটা নিরাপত্তা জনিতই সমস্যা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৭ ২০:৫৬
Share: Save:

অস্ট্রেলিয়া ফিরে গেলেই ভারতে খেলতে আসবে নিউজিল্যান্ড। আগামী মাসে এই দুই দলের মধ্যে তৃতীয় একদিনের ম্যাচটি খেলার কথা ছিল লখনউয়ের স্টেডিয়ামে। কিন্তু সেখানে খেলা হওয়া সম্ভব নয়। কারন আন্তর্জাতিক ম্যাচের উপযুক্ত নয় এখানকার স্টেডিয়াম। ২৯ অক্টোবর হওয়ার কথা ছিল এই ম্যাচ। কিন্তু সেই ম্যাচ সরিয়ে নেওয়া হল উত্তর প্রদেশের কানপুরে।

আরও পড়ুন

কোহালি বন্দনায় পাক সমর্থকরা

শ্রীলঙ্কা ক্রিকেটে আইসিসির নজর

লখনউয়ের একানা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সম্প্রতি আয়োজন করেছিল দলীপ ট্রফির ম্যাচ। কিন্তু আন্তর্জাতিক ম্যাচের ক্ষেত্রে আসল হচ্ছে নিরাপত্তা। সেই নিরাপত্তার কাজ এখনও অনেকটাই বাকি। এখনও স্টেডিয়ামের লিফট ও বাইরের ওয়ালের কাজ সম্পূর্ণ হয়নি। যেটা নিরাপত্তা জনিতই সমস্যা। বিসিসিআই সিইও রাহুল জোহুরি বলেন, ‘‘আইসিসি এই স্টেডিয়ামে ম্যাচ করার অনুমতি দেয়নি। আন্তর্জাতিক ম্যাচের জন্য তৈরি নয়। তাই কানপুরে হবে এই ম্যাচ।’’ ২২ অক্টোবর মুম্বইয়ে শুরু হবে সিরিজ। দ্বিতীয় ম্যাচ পুণেতে ২৫ অক্টোবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE