Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

অ্যাক্সিডেন্টের প্রশ্নে কান্নায় ভেঙে পড়লেন ভেনাস

সোমবার উইম্বলডনে মার্টেন্সকে ৭-৬ (৯/৭), ৬-৪ হারিয়ে পরের পর্বে পৌঁছন ভেনাস। সাংবাদিক সম্মেলনে তাঁকে সেই দুর্ঘটনা নিয়ে প্রশ্ন করা হয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। প্রথমে এই নিয়ে কিছু বলতে চাননি তিনি। কিন্তু বার বার প্রশ্নে ভেঙে পড়েন সংবাদ মাধ্যমের সামনেই।

ভেনাস উইলিয়ামস উইম্বলডনের ম্যাচে। ছবি: এএফপি।

ভেনাস উইলিয়ামস উইম্বলডনের ম্যাচে। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৭ ২৩:১২
Share: Save:

উইম্বলডনের সাংবাদিক সম্মেলনে কান্নায় ভেঙে পড়লেন ভেনাস উইলিয়ামস। গত মাসে তাঁর গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক বৃদ্ধের। তাঁর গাড়ির ধাক্কায় জেরম বারসন নামে ওই ব্যাক্তি বেশ কয়েক সপ্তাহ লড়াই করার পর অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাঁর বিরুদ্ধে এখনও কোনও মামলা দায়ের করা হয়নি। তাঁর উকিল জানান, ভেনাস সবুজ বাতি দেখেই গাড়ি চালাচ্ছিলেন। হঠাৎই সেটা লাল হয়ে যায়। বুঝতে পারেননি। এরকম সময়ে বোন সেরেনা পাশে থাকলে হয়তো অনেকটাই আস্থা পেতেন কিন্তু সন্তানসম্ভবা হওয়ায় এ বারের উইম্বলডনে অংশ নেননি তিনি। ভেনাস জানিয়েছেন, এই সময় যদি সেরেনার সঙ্গে থাকতে পারতেন তা হলে ভাল হত।

আরও খবর: ভারতীয় দলের কোচ হিসেবে শাস্ত্রীকেই ভোট গাওস্করের

সোমবার উইম্বলডনে মার্টেন্সকে ৭-৬ (৯/৭), ৬-৪ হারিয়ে পরের পর্বে পৌঁছন ভেনাস। সাংবাদিক সম্মেলনে তাঁকে সেই দুর্ঘটনা নিয়ে প্রশ্ন করা হয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। প্রথমে এই নিয়ে কিছু বলতে চাননি তিনি। কিন্তু বার বার প্রশ্নে ভেঙে পড়েন সংবাদ মাধ্যমের সামনেই। তিনি বলেন, ‘‘এই ঘটনার ব্যাখ্যা করার মতো কোনও শব্দ নেই আমার। আমি বিদ্ধস্ত।’’ সাংবাদিক সম্মেলন শেষ হওয়ার অনেক পর পর্যন্ত বিদ্ধন্ত দেখাচ্ছিল ভেনাসকে। আমেরিকার তাঁর বাড়ির সামনেই ঘটেছিল এই ঘটনা। টেনিসে ফিরে সব ভুলতে চেয়েছিলেন। কিন্তু বার বার ঘুরে ফিরে এল সেই ঘটনার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE