Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

মুম্বই হারার পর কী বললেন প্রীতি? ভিডিও ভাইরাল

মুম্বইয়ের হারের খবরে এতটাই উচ্ছ্বসিত ছিলেন পঞ্জাব মালকিন প্রীতি জিন্টা তা স্টেডিয়ামে নিজের দলকে সমর্থন করতে করতেই বার বার প্রকাশ করে ফেললেন।

হতাশ প্রীতি জিন্টা। ছবি: পিটিআই।

হতাশ প্রীতি জিন্টা। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মে ২০১৮ ১৫:৫৯
Share: Save:

তাঁর দল চেন্নাইয়ের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি ম্যাচে খেলতে নামার আগেই খবরটা পেয়ে গিয়েছিল দুই দলই। দিল্লির কাছে হেরে এ বারের মতো আইপিএল শেষ হয়ে গিয়েছে মুম্বইয়ের। পঞ্জাবের কাছে এটা একটা বড় খবর তো বটেই। কারণ পঞ্জাব জিতলেও নক-আউটে যাওয়া নির্ভর করত মুম্বইয়ের উপর।

মুম্বইয়ের হারের খবরে এতটাই উচ্ছ্বসিত ছিলেন পঞ্জাব মালকিন প্রীতি জিন্টা তা স্টেডিয়ামে নিজের দলকে সমর্থন করতে করতেই বার বার প্রকাশ করে ফেললেন। আর তা ধরাও পড়ল টেলিভিশনের ক্যামেরায়। যেখানে প্রীতি তাঁর পাশে দাঁড়িয়ে থাকা পঞ্জাবেরই এক কর্তাকে বলছেন, ‘‘মুম্বই হেরে যাওয়ায় আমি খুব খুশি।’’

যদিও তাঁদের ম্যাচ শেষে এই খুশিটা ধরে রাখতে পারেননি প্রীতি জিন্টা। চেন্নাই সুপার কিংসের কাছে হেরে তাঁরাও ছিটকে গিয়েছেন। একই হাল হয়েছে তাঁর দলেরও ঠিক যেমনটা কয়েক ঘণ্টা আগেই হয়েছিল মুম্বইয়ের। চেন্নাইয়ের কাছে পাঁচ উইকেটে হেরে গিয়েছে পঞ্জাব। লিগ তালিকার সাত নম্বরে শেষ করেছে। চার নম্বর দল হিসেবে নক-আউটে পৌঁছে গিয়েছে ধোনির চেন্নাই।

আরও পড়ুন
‘বিদায় গ্রেটস’, চোখের জলে তিন তারকার নতুন স্বপ্ন শুরু

প্রীতির সেই ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও প্রীতির সেই ভিডিওতে কোনও অডিও শোনা যায়নি। কিন্তু তাঁর লিপ রিড করলে স্পষ্ট বোঝা যাচ্ছে তিনি বলছেন ‘‘আই অ্যাম জাস্ট ভেরি হ্যাপি দ্যাট মুম্বই বেরিয়ে গিয়েছে ভেরি হ্যাপি।’’ কয়েক ঘণ্টা পরেই অবশ্য ছন্দপতন। "' "

প্রীতির সেই ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও প্রীতির সেই ভিডিওতে কোনও অডিও শোনা যায়নি। কিন্তু তাঁর লিপ রিড করলে স্পষ্ট বোঝা যাচ্ছে তিনি বলছেন ‘‘আই অ্যাম জাস্ট ভেরি হ্যাপি দ্যাট মুম্বই বেরিয়ে গিয়েছে ভেরি হ্যাপি।’’ কয়েক ঘণ্টা পরেই অবশ্য ছন্দপতন।

হারের পর অবশ্য হতাশার টুইটও করেন প্রীতি। সেখানে তিনি বাকি চার দলকে শুভেচ্ছাও জানান। তিনি লেখেন ‘‘আমি হতাশ আজ হেরে যাওয়ায় কিন্তু চেন্নাই হায়দরাবাদা রাজস্থান ও কলকাতাকে প্লেঅফে যাওয়ার জন্য শুভেচ্ছা। পরের বছর আমরা আবার ঘুরে দাঁড়াব।’’ & 👍

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE