Advertisement
২০ এপ্রিল ২০২৪

প্রো-কবাডিতে খেলতে পারবেন না পাক খেলয়াড়রা, ঘোষণা কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর

আরও এক বার পাকিস্তানকে ‘একঘরে’ করল ভারত। আইপিএল এবং হকি ইন্ডিয়া লিগের পর এ বার প্রো-কবাডি লিগেও পাকিস্তানি প্লেয়ারদের উপর নিষেধাজ্ঞা আনল ভারত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ মে ২০১৭ ২১:৫৯
Share: Save:

আরও এক বার পাকিস্তানকে ‘একঘরে’ করল ভারত। আইপিএল এবং হকি ইন্ডিয়া লিগের পর এ বার প্রো-কবাডি লিগেও পাকিস্তানি প্লেয়ারদের উপর নিষেধাজ্ঞা আনল ভারত। আগামী মাসেই শুরু হতে চলা এই লিগের জন্য ইতিমধ্যেই প্লেয়ারদের নিলাম শুরু হয়েছে।নিলামের তালিকায় আছেন বেশ কয়েক জন পাকিস্তানি হকি তারকা। আর এই বিষয় জানার পরই সোমবার কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল জানিয়ে দেন পাকিস্তানি কোনও প্লেয়ারকে খেলার অনুমতি দেবে না সরকার। তিনি বলেন, “কবাডি লিগের আয়োজকরা পাক খেলয়াড়দের নিলামে ডাকতেই পারেন কিন্তু তাদের খেলাতে পারবেন না। সরকারই ঠিক করবে তাদের খেলতে দেওয়া হবে কিনা।”

ভারতের উপর পাকিস্তানের সন্ত্রাসবাদী হামলার কথা মনে করিয়ে তিনি বলেন, “যত দিন না পর্যন্ত পাকিস্তান সন্ত্রাসমুক্ত হচ্ছে তত দিন পাকিস্তানের সঙ্গে খেলা সম্ভব নয়।”

কুলভূষণ যাদবকে নিয়ে দুই দেশের মধ্যে যে টানাপড়েন চলছে সে কারণেই পাক খেলোয়াড়দের উপর নিষাধাজ্ঞা বলে মনে করছে বিশেষজ্ঞরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

vijay goel kabbadi pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE