Advertisement
১৯ এপ্রিল ২০২৪

শেষ লগ্নেও বিরুষ্কার বিয়ে-রহস্য জমজমাট

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বিয়ের অনুষ্ঠান হবে মিলানে। কিছু দিন আগেই বান্দ্রার ফ্যামিলি কোর্টে অনুষ্কাকে দেখা গিয়েছিল তাঁর আইনজীবীর সঙ্গে বিয়ের রেজিস্ট্রেশন পেপার সংগ্রহ করতে।

জল্পনা: বিয়ে নিয়ে মুখে কুলুপ বিরাট কোহালি ও অনুষ্কার। —ফাইল চিত্র।

জল্পনা: বিয়ে নিয়ে মুখে কুলুপ বিরাট কোহালি ও অনুষ্কার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৭ ০৩:৩৪
Share: Save:

আগামী ১২ ডিসেম্বর বিরুষ্কার বিয়ে হচ্ছে কি না, তা নিয়ে এই মুহূর্তে মিডিয়া উত্তাল। সম্ভবত, শর্মিলা-পটৌডির পর দ্বিতীয়বার ক্রিকেট ও বড় পরদার এত বড় গাঁটবন্ধন হতে চলেছে, তাই উত্তেজনাটা স্বাভাবিক নয় কি? বিশেষত, যেখানে পাত্র-পাত্রীর গোটা ব্যাপারটা লুকিয়ে রাখার এহেন প্রচেষ্টা, সেখানে গোপন খবর বের করে আনার ‘লড়াই’ মিডিয়ার সঙ্গে তো চলবেই...

বিরাট-বিরাট ট্রলি নিয়ে যখন অনুষ্কা শর্মা এবং তাঁর মা অসীমা, বাবা অজয়কুমার ও দাদা কর্ণেশ শর্মা দেশ ছাড়লেন। তখনও নাছোড় মিডিয়ার ‘তিনি কি বিয়ে করতে যাচ্ছেন?’ প্রশ্নের উত্তরে শুধুমাত্র ‘থ্যাঙ্ক ইউ’ বলে, বুম সরিয়ে দিয়েছিলেন নায়িকা। অনুষ্কার সঙ্গে তাঁর পরিবারও যে ভাবে মুখে কুলুপ এঁটেছিল, তা দেখে সন্দেহ তো ঘন মেঘের আকার ধারণ করেছে। নায়িকার সঙ্গে ছিলেন তাঁদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবাও। এই গুরুজির প্রতি শর্মা পরিবারের অটুট বিশ্বাস। এবং লক্ষণীয়, তাঁদের যে কোনও পারিবারিক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে তাঁর উপস্থিতি আবশ্যিক। অন্যদিকে দিল্লি থেকে সপরিবারে বিমান ধরেছিলেন বিরাট কোহালিও। তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে ও টি টোয়েন্টি সিরিজে খেলবেন না।

বিমানবন্দরের এই ঘটনা টিভিতে সবাই দেখেছে। কিন্তু এর আগে বা পরে যা ঘটেছে, অর্থাৎ বিয়ের ভেনু কোথায়? আরও কারা-কারা সেই অনুষ্ঠানে আমন্ত্রিত, মেকআপ কে করছেন ইত্যাদি ইত্যাদি... সবটাই কিন্তু ‘শোনা যাচ্ছে’র স্তরে রয়েছে। অনুষ্কা শর্মার মুখপাত্র জানিয়েছেন, বিয়ের খবর ভুয়ো। তবে পরিস্থিতি উল্টো ইঙ্গিতই করছে।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বিয়ের অনুষ্ঠান হবে মিলানে। কিছু দিন আগেই বান্দ্রার ফ্যামিলি কোর্টে অনুষ্কাকে দেখা গিয়েছিল তাঁর আইনজীবীর সঙ্গে বিয়ের রেজিস্ট্রেশন পেপার সংগ্রহ করতে। তাঁদের বিয়ে রেজিস্টার করার জন্য নাকি চারটি ডেট নেওয়া হয়েছে, ডিসেম্বরের ১২, ১৮, ২১ এবং জানুয়ারির ৫। আপাতত বিয়ের অনুষ্ঠান হবে ছোট করে। পরে দক্ষিণ মুম্বইয়ের এক নামী পাঁচতারা হোটেলে হবে রিসেপশন। শোনা যাচ্ছে, অনুষ্কার বাবা অজয়কুমার শর্মা তাঁদের নিকটাত্মীয় এবং মেয়ের খুব কাছের বন্ধুদের বিয়ের নিমন্ত্রণ জানিয়েছেন। সেই সঙ্গে এসেছে খবরটা গোপন রাখার অনুরোধও। বিরাটের কাছের বন্ধু ও আত্মীয়রাও বিয়েতে নিমন্ত্রিত। সে তালিকায় রয়েছেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মাও। তিনি দিল্লি ক্রিকেটিং সার্কলে, তাঁর দায়িত্ব থেকে কয়েক দিনের ছুটি নিয়েছেন। ডিডিসিএ (দিল্লি অ্যান্ড ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন) ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির প্রধান মদন লাল জানিয়েছেন, রাজকুমার ব্যক্তিগত কারণে ছুটির দরখাস্ত করেছেন এবং সিকে নাইডু সেমিফাইনালে থাকতে পারবেন না।

আরও পড়ুন: কোহালিকে ছাড়া পরীক্ষা ভারতের

খবরে প্রকাশ, ক্রিকেট জগত থেকে বিয়েতে নিমন্ত্রিত সস্ত্রীক সচিন তেন্ডুলকর ও যুবরাজ সিংহ। বিরাটের ভারতীয় দলের ক্রিকেটাররা অবশ্য বিয়েতে থাকতে পারবেন না শ্রীলঙ্কার সঙ্গে ওয়ান ডে সিরিজে ব্যস্ত থাকার জন্য। আমন্ত্রিতের তালিকায় বলিউড সেলেব্রিটির সংখ্যাও বেশি নয়। শাহরুখ খান এবং আমির খান ছাড়াও রয়েছেন অনুষ্কার প্রথম ছবির প্রযোজক আদিত্য চোপড়া এবং মণীশ শর্মা। তবে যশরাজের তরফ থেকে মনিকা ভট্টাচার্য আনন্দবাজার-কে জানালেন, ‘টাইগার জিন্দা হ্যায়’ সামনেই মুক্তি পাবে, তা নিয়ে আদিত্য খুবই ব্যস্ত, তাই দেশ ছাড়ার প্রশ্ন ওঠে না। তবে আরও একটা সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী সলমন খানের মা সলমা খান, হেলেন, দীপিকা পাড়ুকোন ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন।

বিয়েতে অনুষ্কা পরবেন সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা পোশাক। বিখ্যাত এই ডিজাইনারকে বেশ কয়েকবার নায়িকার বাড়িতে যেতে দেখা গিয়েছে। আর এক সূত্রের খবর অনুযায়ী, বলিউডের এক নামী মেকআপ আর্টিস্ট ইতালি উড়ে গিয়েছেন অনুষ্কার মেকআপ করার জন্য।

আর মাত্র দু’দিনের অপেক্ষা, তার পরেই হবে সব জল্পনা-কল্পনার অবসান। সারা দেশ কিন্তু মুখিয়ে আছে হ্যাপিলি ম্যারেড মিস্টার অ্যান্ড মিসেস কোহালিকে দেখার জন্য। সত্যি হবে তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma wedding Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE