Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

‘খেলো ইন্ডিয়া’ ফেরায় খুশি বিরাট কোহালি

সরকারের তরফে তিন বছরের জন্য ১৭৫৬ কোটি বরাদ্দ করা হয়েছে। তিনটি স্কিমকে একত্র করে এই প্রকল্প শুরু করা হয়েছিল গত বছর। সেই তালিকায় ছিল রাজীব গাঁধী খেল অভিযান, গ্রামীন খেলাধুলোর পরিকাঠামো ও জাতীয় ক্রীড়া প্রতিভা খুঁজে বের করা।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৪০
Share: Save:

প্রধানমন্ত্রী ও ক্রীড়ামন্ত্রীর উদ্যোগকে সাধুবাদ জানালেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। বুধবারই ‘খেলো ইন্ডিয়া’কে নতুন করে শুরু করার কথা জানিয়েছেন নতুন ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌর। পরিকাঠামোর উন্নতির জন্য এক সময় শুরু হয়েছিল এই প্রকল্প। কিন্তু পরে তা বন্ধ হয়ে যায়। এ বার নতুন ক্রীড়ামন্ত্রীর উদ্যোগে ফিরিয়ে আনা হচ্ছে ‘খেলো ইন্ডিয়া’কে, তবে আরও বড় আকারে। যেখানে পরিকাঠামোর পাশাপাশি ক্রীড়াক্ষেত্রে সব রকম উন্নতিতে নজর দেবে এই প্রকল্প। আর সেই উদ্যোগেই দারুণ খুশি বিরাট কোহালি।

আরও পড়ুন

ভয়কে জয় করার শাস্ত্রীয় মতে ছুটতে চায় বিরাট বাহিনী

ওয়ার্নারকে চাপে ফেলা উপভোগ করেন কুলদীপ

সরকারের তরফে তিন বছরের জন্য ১৭৫৬ কোটি বরাদ্দ করা হয়েছে। তিনটি স্কিমকে একত্র করে এই প্রকল্প শুরু করা হয়েছিল গত বছর। সেই তালিকায় ছিল রাজীব গাঁধী খেল অভিযান, গ্রামীন খেলাধুলোর পরিকাঠামো ও জাতীয় ক্রীড়া প্রতিভা খুঁজে বের করা। তার মধ্যে দেশের ২০টি বিশ্ব বিদ্যালয়কে রাখা হয়েছে। বিরাট কোহালি টুইট করে বলেন, ‘‘আশা করি খেলো ইন্ডিয়া ভারতীয় ক্রীড়ায় অনুঘটকের কাজ করবে।’’

দেখুন টুইট' ' ' & _ & ! (_)

দেখুন টুইট' ' ' & _ (_)

দেখুন টুইট' ' ' & _ & ! (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE