Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

জানেন অনুষ্কাকে কী নামে ডাকেন বিরাট?

এ বার সেই প্রেম কাহিনির এক অজানা কথা ফাঁস করলেন ভারতীয় ক্রিকেটের ‘পোস্টার বয়’ কোহালি। প্রেমিকা অনুস্কা শর্মাকে কী নামে তিনি ডাকেন তা জানালেন আমির খানের সঙ্গে একটি অনুষ্ঠানে এসে।

অনুস্কা শর্মার সঙ্গে বিরাট কোহালি। ছবি: এএফপি।

অনুস্কা শর্মার সঙ্গে বিরাট কোহালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৭ ২০:৫৩
Share: Save:

অনুষ্কা নন, নুশকি!

বহু দিন ধরেই অনুষ্কা শর্মার সঙ্গে প্রেম চলছে বিরাট কোহালির। বিভিন্ন সময় পরস্পরের জন্য প্রেম ব্যক্ত করতেও দেখা গিয়েছে এই জুটিকে। আইপিএল থেকে আইএসএল-সর্বত্রই বিরাটের সঙ্গী হিসেবে দেখা গিয়েছে অনুষ্কাকে।

এ বার সেই প্রেম কাহিনির এক অজানা কথা ফাঁস করলেন ভারতীয় ক্রিকেটের ‘পোস্টার বয়’ কোহালি। প্রেমিকা অনুষ্কা শর্মাকে কী নামে তিনি ডাকেন তা জানালেন আমির খানের সঙ্গে একটি অনুষ্ঠানে এসে।

আরও পড়ুন: বিয়ের আগে এই ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীদের পেশা কী ছিল জানেন?

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটারদের রেস্তোরাঁ সম্পর্কে জেনে নিন

দিওয়ালি উপলক্ষ্যে একটি রিয়্যালিটি শো-এ অংশ নিতে গিয়েছিলেন বিরাট এবং আমির। সেখানে আমির হঠাৎ কোহালিকে জিজ্ঞাসা করেন বান্ধবী অনুষ্কাকে কী নামে ডাকেন তিনি। প্রথমে হকচকিয়ে গেলেও পুল করে আমিরের বাউন্সারকে মাঠের বাইরে পাঠান কোহালি। হাসতে হাসতে বিরাট বলেন, “অনুষ্কাকে নুশকি বলে ডাকি আমি। নামটা বেশ মিষ্টি, তাই না?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE