Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Anushka Sharma

অনুষ্কাকে পাশে পেয়েও কাকে মিস করছেন বিরাট?

দীর্ঘ তিন বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭-এর ডিসেম্বরে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। সদ্য বিবাহিত এই তারকা দম্পতি মুম্বইয়ে নতুন ফ্ল্যাটে সংসারও করছেন চুটিয়ে।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৮ ১৯:২২
Share: Save:

দীর্ঘ তিন বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭-এর ডিসেম্বরে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। সদ্য বিবাহিত এই তারকা দম্পতি মুম্বইয়ে নতুন ফ্ল্যাটে সংসারও করছেন চুটিয়ে। কিন্তু স্ত্রী অনুষ্কার সঙ্গে হাসি-খুশিতে দিন কাটালেও মনের অন্দরে একটা ফাকা ফাকা ভাব কিন্তু রয়েই গিয়েছে বিরাটের।

হঠাৎ সুখের সংসারে স্ত্রী অনুষ্কাকে পাশে পেয়েও কেন মন খারাপ বিরাটের? মিস করছেন কী কাউকে?

হ্যাঁ, ঠিকই ধরেছেন। নিজের হৃদয়ের কাছের কেউ। তাঁর অন্যতম প্রিয় সঙ্গী ব্রুনো। আর সেই ব্রুনোকেই মুম্বইয়ের ফ্ল্যাটে মিস করছেন বিরাট।

নিশ্চয় ভাবছেন কে এই ব্রুনো?অন্যরকম গন্ধও পাচ্ছেন হয়ত। তা হলে খোলসা করেই বলা যাক। আপনি যেমনটা ভাবছেন তেমনটা কিন্তু নয়!

আরও পড়ুন: ১৭ বছর আগের আজকের দিনকে মনে করালেন লক্ষ্মণ

আরও পড়ুন: এ বার বোর্ডের তদন্তের মুখে শামি!

ব্রুনো আসলে বিরাটের পোষ্যের নাম। ব্রুনোকে বিরাটের হৃদয়ের খুব কাছের। গুরুগ্রামের ফ্ল্যাটে বিরাটের ছায়া সঙ্গী ছিল এই ব্রুনো। কিন্তু মু্ম্বইয়ের ফ্ল্যাটে তাঁকে নিয়ে আসতে পারেননি বিরাট। ব্রুনো রয়ে গিয়েছে গুরুগ্রামেই।

বহু দিনের সঙ্গী ব্রুনোর সঙ্গে দেখা না হওয়ার কারণেই মন খারাপ বিরাটের। নিজেই সেই কথা জানিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক। পাশাপাশি বিরাট এ-ও জানিয়েছেন তিনি এবং অনুষ্কা দু’জনেই ব্রুনোকে ভালোবাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE