Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

১৫০ রান করে বিয়ের আংটিতে চুমু বিরাটের

সেই ছবি ধরা পড়ল সমর্থকদের ক্যামেরায়। ভেসে গেল সোশ্যাল মিডিয়া। সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা চলছিল।

১৫০ রানের পর বিরাটের সেলিব্রেশন। ছবি: টুইটার।

১৫০ রানের পর বিরাটের সেলিব্রেশন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ২১:৩৪
Share: Save:

প্রথম টেস্টে ফ্লপ। সমালোচনার ঝড় উঠতে উঠতেও থামিয়ে দিলেন বিরাট কোহালি। তাঁর দিকে আঙুল তোলার আগে যে হাজারবার ভাবতে হবে সেটাও বুঝিয়ে দিলেন তিনি। তাই উচ্ছ্বসিত ভারত অধিনায়ক ১৫০ রানের গণ্ডি পেড়তেই গলার চেন বের করে এনে চুমু খেলেন। ওখানেই থাকেন অনুষ্কা শর্মা। মানে অনুষ্কার শর্মার দেওয়া বিয়ের আংটি।

আর সেই ছবি ধরা পড়ল সমর্থকদের ক্যামেরায়। ভেসে গেল সোশ্যাল মিডিয়া। সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা চলছিল। ৮৫ রান নিয়ে তৃতীয় দিন ব্যাট করতে নেমেছিলেন বিরাট কোহালি। এর পর সেঞ্চুরি। সেঞ্চুরির পর হাওয়ায় লাফিয়ে নিজের সাফল্যের খুশি সবার সঙ্গে ভাগাভাগি করে নিয়েছিলেন। ৮৯ ওভারে মর্নি মর্কেলের বলে ব্যাট চালিয়ে ১৫০ রানে পৌঁছন বিরাট। তার পরই হেলমেট খুলে বিয়ের আংটিতে কখনও চুমু খেলেন আবার কখনও তুলে ধরলেন ক্যামেরা লক্ষ্য করে।

এর পরই সেই ছবি নিয়ে বিভিন্ন মন্তব্য আসতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। সবটাই আবেগমাখা। ধারাভাষ্যকাররাও খেলার বদলে সেটা নিয়েই কথা বলেন বেশ কিছুক্ষণ। এটাই বিরাট কোহালি। ঠিক যেভাবে কখনও অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্কের কথা লুকোননি তেমনই ক্রিকেট মাঠের মাঝে দাঁড়িয়ে বিয়ের আংটিকে সর্ব সমক্ষে চুমু খেয়ে নিজের সাফল্যও পালন করতে পারেন তিনি।

আরও পড়ুন সেঞ্চুরি দিয়েই ঘুরে দাঁড়ালেন বিরাট

আরও পড়ুন সেঞ্চুরি দিয়েই ঘুরে দাঁড়ালেন বিরাট 😂😂😂 💪 ❤️❤️❤️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE