Advertisement
২০ এপ্রিল ২০২৪

অনুষ্কার সততা ভাল লাগে বিরাটের

দীপাবলির আগে দু’জনকে একসঙ্গে দেখা যাবে টিভি-র একটি বিশেষ শোয়ে। যে শোয়ের শ্যুটিং সেরে ফেললেন দুই মহাতারকা— বিরাট কোহালি এবং আমির খান। যে শোয়ে অনেক বিষয় নিয়েই খোলামেলা আলোচনা হল দু’জনের। কী বললেন বিরাট কোহালি?

জুটি: এক ফ্রেমে দুই তারকা। টিভি শোয়ে আমির ও বিরাট। টুইটার

জুটি: এক ফ্রেমে দুই তারকা। টিভি শোয়ে আমির ও বিরাট। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৭ ০৩:২৬
Share: Save:

দীপাবলির আগে দু’জনকে একসঙ্গে দেখা যাবে টিভি-র একটি বিশেষ শোয়ে। যে শোয়ের শ্যুটিং সেরে ফেললেন দুই মহাতারকা— বিরাট কোহালি এবং আমির খান। যে শোয়ে অনেক বিষয় নিয়েই খোলামেলা আলোচনা হল দু’জনের। কী বললেন বিরাট কোহালি? শোয়ে হাজির থাকা দর্শকদের বিবরণে উঠে আসছে ভারত অধিনায়কের কথাবার্তার কিছু বিশেষ অংশ।

যে সব বিষয় নিয়ে কথা বললেন বিরাট কোহালি:

অনুষ্কা শর্মার সঙ্গে সম্পর্ক: ওর সততা আমার খুব ভাল লাগে। ও সব দিকে খেয়াল রাখে। হ্যাঁ, একটা ব্যাপার আছে, যেটা আমার সামান্য অপছন্দ। সেটা হল, অনুষ্কা সব সময় ৫-৭ মিনিট দেরি করে আসে। আমার সঙ্গে ওর বোঝাপড়াটা দারুণ। ও আমার সঙ্গে আছে সব সময়। গত ৩-৪ বছর ধরে আমরা একসঙ্গে আছি। ওর প্রভাবে মানুষ হিসেবে অনেক উন্নতি হয়েছে আমার।

‘চিকু’ ডাকনাম প্রসঙ্গে: অনূর্ধ্ব ১৭ দলে খেলার সময় আমি এমন ভাবে চুল কেটেছিলাম যে, আমার কান দু’টো বড় বড় দেখাচ্ছিল। যা দেখার পরে ওই সময় সবাই আমাকে চিকু (খরগোশ) বলে ডাকা শুরু করে। এর পর এম এস ধোনি আমাকে ওই নামে ডাকা শুরু করল। মাঠে স্টাম্প মাইক্রোফোন ব্যাপারটা ধরে নেয়। ব্যস, তার পরে ব্যাপারটা ছড়িয়ে যায়।

আমির খান অভিনীত প্রিয় সিনেমা: জো জিতা ওহি সিকন্দর, থ্রি ইডিয়টস এবং হ্যাঁ, অবশ্যই পিকে। (যা শুনে আমির খান বলে ওঠেন, হাঁ, ও তো পসন্দ আয়েগি হি। ওটা তো তোমার পছন্দ হবেই)। আমিরের ওই ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন অনুষ্কাই।

২০১১ বিশ্বকাপ ফাইনাল: ব্যাট করতে নামার সময় আমার একটু ভয় লাগছিল। ভয় হচ্ছিল, মালিঙ্গা ইয়র্কার না করে। আমি নার্ভাস হয়ে পড়েছিলাম। কিন্তু ২-৩ ডেলিভারি খেলার পরে আমি থিতু হয়ে যাই।

পরিবার এবং ছোট থেকে বড় হওয়া: আমি তৃতীয় সন্তান। তাই আমার যা খুশি করার স্বাধীনতা ছিল। আমার ভাই আমাকে মাঠে ছেড়ে দিয়ে আসত। আমার বাবা আমার খেলা দেখত।

এরই মাঝে আবার ভারতীয় দলে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টিমে বিরাটের সতীর্থ কে এল রাহুল-কে বলা হয়, তাঁর অধিনায়ক নিয়ে কিছু বলতে। তাঁকে বলতে বলা হয়, বিরাটের ভাল এবং খারাপ দিক নিয়ে। যার জবাব দিয়েছেন রাহুল।

বিরাটের গুণ: ফিটনেস, খেলায় উন্নতি করা এবং আরও বেশি করে দায়িত্ব সচেতন হওয়া।

বিরাটের দোষ: ওর মধ্যে একটু দেখনদারি ভাব আছে। চেঞ্জিংরুমে শার্ট ছাড়া ঘুরে বেড়ায় আর সব সময় কানে ফোন লাগিয়ে থাকে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজের মাঝের এই সময় ভারতীয় ক্রিকেটাররা ব্যস্ত আছেন নিজেদের ব্যক্তিগত কাজে। কোহালি যেমন শ্যুটিং সেরে ফেলেছেন। মহেন্দ্র সিংহ ধোনি রাঁচীতে তাঁর ফার্মহাউসে পার্টি দিয়েছেন। যেখানে হাজির ছিলেন বলিউডের তারকারা। রোহিত শর্মাকে দেখা গিয়েছে নিজের বাড়িতে সময় কাটাচ্ছেন। দিন কয়েকের ছুটি কাটিয়ে আজ, বৃহস্পতিবার রাঁচীতে আবার জড়ো হচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE