Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Virat Kohli

বিরাট কোহালি কার ফ্যান জানেন?

দেশের খুব কম সেলিব্রিটিই আছেন যাদের বিরাটের মত ফ্যান ফলোয়ার আছে। মহেন্দ্র সিংহ ধোনি সে দিক থেকে কিছুটা টেক্কা দিলেও তা যথেষ্ট ছিল না বিরাটের ফ্যান ফলোয়িংকে চ্যালেঞ্জ করার জন্য।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ২২:৫৮
Share: Save:

বিরাট কোহালি-এই একটা নামই যথেষ্ট আট থেকে আশির যে কোনও পুরুষ বা মহিলাকে মাঠমুখো করতে। বিরাটের ফ্যান ফলোয়িংও যে কোনও সেলিব্রিটির মনে ঈর্ষার সৃষ্টি করতে পারে। দেশের খুব কম সেলিব্রিটিই আছেন যাদের বিরাটের মত ফ্যান ফলোয়ার আছে। মহেন্দ্র সিংহ ধোনি সে দিক থেকে কিছুটা টেক্কা দিলেও তা যথেষ্ট ছিল না বিরাটের ফ্যান ফলোয়িংকে চ্যালেঞ্জ করার জন্য।

জানেন কি যাঁর এত ফ্যান ফলোয়িং, তিনি কার ফ্যান?

মঙ্গলবার টুইট করে নিজেই সেই কথা জানালেন কোহালি।

আরও পড়ুন: শ্রীসন্থের উপর নির্বাসন বহাল রাখার নির্দেশ দিল কেরল হাইকোর্ট

আরও পড়ুন: ‘এসে দেখুন, পাকিস্তান অনেক বদলে গিয়েছে’

এ দিন অরিজিৎ সিংহের সঙ্গে টুইটারে একটি ছবি পোস্ট করে কোহালি বলেন “অরিজিতের সঙ্গে দেখা করে বেশ ভাল লাগছে। দারুণ এক জন ব্যক্তি! এই মানুষটার মতো কেউ আমায় তাঁদের গান দিয়ে মোহিত করতে পারেননি। ভগবান তোমার মঙ্গল করুন অরিজিৎ।” 🙏😊

এ দিন অরিজিৎ সিংহের সঙ্গে টুইটারে একটি ছবি পোস্ট করে কোহালি বলেন “অরিজিতের সঙ্গে দেখা করে বেশ ভাল লাগছে। দারুণ এক জন ব্যক্তি! এই মানুষটার মতো কেউ আমায় তাঁদের গান দিয়ে মোহিত করতে পারেননি। ভগবান তোমার মঙ্গল করুন অরিজিৎ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Arijit Singh Twitter Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE