Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

বিদেশের মাঠেও ধারাবাহিকতা বজায় রাখতে হবে: কোহালি

চতুর্থ ওয়ান ডে তে হারলেও রিজার্ভ বেঞ্চকে খেলিয়ে টিম ম্যানেজমেন্ট যে কোনও ভুল করেনি তাও এ দিন জানিয়ে দেন বিরাট।

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৩২
Share: Save:

ঘরে মাঠে লাগাতার সাফল্য পেয়ে চলেছে টিম ইন্ডিয়া। নিউজিল্যান্ড থেকে অস্ট্রেলিয়া ক্রিকেট বিশ্বের অন্যতম দেশগুলিকে অনায়াসে হারিয়েছে বিরাট কোহালির নেতৃত্বাধীন ভারতীয় দল। এ বার বিদেশের মাটিতেও এই সাফল্য পেতে চান কোহালি। চিন্নস্বামীতে অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ এক দিনের ম্যাচ শেষে কোহালি বলেন, “ভাল পারফরম্যান্স করলেও এখনও অনেক পথ চলা বাকি। এই মুহূর্তে আমরা ঘরে মাঠে খেলছি। তবে, এই পারফরম্যান্সই যদি আমরা বিদেশের মাটিতে রাখতে পারি তা হলে নিঃসন্দেহে সেটা খুব আনন্দের হবে।”

আরও পড়ুন: মারামারির সেই ভিডিও ফাঁস, চাপে স্টোকস

আরও পড়ুন: জিএসটি নিয়ে ভাজ্জির মজার টুইট

এ দিকে চতুর্থ ওয়ান ডে তে হারলেও রিজার্ভ বেঞ্চকে খেলিয়ে টিম ম্যানেজমেন্ট যে কোনও ভুল করেনি তাও এ দিন জানিয়ে দেন বিরাট। তিনি বলেন, “আমরা সিরিজ ইতিমধ্যই জিতে গিয়েছি। ফলে বাকিদের খেলিয়ে দেখে নিতেই হত আমাদের রিজার্ভ বেঞ্চ কতটা তৈরি আছে। আমি মনে করি সামি এবং যাদব দু’জনেই দারুণ বল করেছে। উমেশ তো চারটি উইকেটও নিয়েছে।”

এ দিন ম্যাচ জেতার জন্য অস্ট্রেলীয় বোলারদেরও প্রশংসা করেন কোহালি। তিনি বলেন, “অজি বোলিং লাইনআপ এ দিন দারুণ ছিল। প্রয়োজনের সময় দলকে উইকেটও এনে দিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE