Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

এবি-র ছক্কায় অবাক বিরাট

কোহালি প্যাভেলিয়নে ফিরে যাওয়ার পর একা হাতে বেঙ্গালুরুর ইনিংস সামলানের এবি। আর তখনই রিজার্ভ বেঞ্চে বসে সেই ছক্কা দেখলেন অবাক কোহালি।

ডিভিলিয়ার্সের ছক্কা দেখার পর বিরাট কোহালির রিঅ্যাকশন।

ডিভিলিয়ার্সের ছক্কা দেখার পর বিরাট কোহালির রিঅ্যাকশন।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মে ২০১৮ ১৯:০৬
Share: Save:

এবি ডি ভিলিয়ার্স যখন ব্যাটে ঝড় তোলেন তখন একাধিক শটই চমকে দেওয়ার মত থাকে। কিন্তু তা দেশে যে বিরাট কোহালিও চমকে যাবেন তা কে জানত? এমনটাই হল দিল্লির বিরুদ্ধে খেলতে নেমে। শনিবার ফিরোজ শাহ কোটলাও দেখল এবি-র সেই চোখ ধাঁধানো শট। দারুণ ব্য়াট করলেন বিরাট কোহালিও এই দু’য়ের ব্যাটেই বেঙ্গালুরুর নক-আউটের আসা জিইয়ে থাকল। দু’জনে মিলে তৃতীয় উইকেটের পার্টনারশিপে ১১৮ রান যোগ করলেন।

কোহালি প্যাভেলিয়নে ফিরে যাওয়ার পর একা হাতে বেঙ্গালুরুর ইনিংস সামলানের এবি। আর তখনই রিজার্ভ বেঞ্চে বসে সেই ছক্কা দেখলেন অবাক কোহালি। দিল্লির বিরুদ্ধে বেঙ্গালুরু ব্য়াটিংয়ের ১৯তম ওভার চলছিল। ট্রেন্ট বোল্টের একটা নিচু হয়ে আসা ফুলটস বলকে যে ভাবে উইকেট ছেড়ে বেরিয়ে এসে গ্য়ালারিতে পাঠালেন ডিভিলিয়ার্স, তা দেখে বেশ কিছুক্ষণ হা করে থাকলেন কোহালি।

স্কোয়ার লেগ বাউন্ডারির উপর দিয়ে বল সরাসরি পৌঁছে গেল সমর্থকদের হাতে। আরসিবির জন্য এই পাঁচ উইকেটে জয়টা খুবই জরুরি ছিল। এই মুহূর্তে বিরাটরা ১১ ম্য়াচে আট পয়েন্টে রয়েছে। এখনও পর্যন্ত শুধু হায়দরাবাদই যোগ্যতা অর্জন করেছে প্লে অফের।

আরও পড়ুন
কোটলায় ঋষভ ঝড় ছাপিয়ে বিরাট-এবি বিক্রম

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE