Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

ইগোর লড়াই শুরু প্যারিস সাঁজায়

কে পেনাল্টি নেবেন সেই নিয়েই শুরু হয় সমস্যা। কাভানি পেনাল্টি কিক নেওয়ার জন্য বল বসাতে যখন যাচ্ছেন তখন তাঁর থেকে সেই বল নিতে চান নেইমার। কিন্তু কাভানি নেইমারকে দেননি। যদিও পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন কাভানি।

পেনাল্টি নেওয়ার আগে প্যারিস সাঁজার দুই প্লেয়ার কাভানি ও নেইমার। ছবি: এএফপি।

পেনাল্টি নেওয়ার আগে প্যারিস সাঁজার দুই প্লেয়ার কাভানি ও নেইমার। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৭ ১৩:২৩
Share: Save:

এমনটা কোনও নতুন ঘটনা নয়। ক্লাব, দেশ সবেতেই এই ইগোর লড়াই দেখা গিয়েছে। এক জায়গায় দু’জন সেরার পক্ষে থাকা সম্ভব নয়। ঠিক সেই দৃশ্যই দেখা গেল প্যারিস সাঁজায়। পেনাল্টি নেওয়া নিয়ে রীতিমতো ঝামেলায় জড়ালেন এডিনসন কাভানি ও নেইমার। খেলা ছিল লিয়ঁর বিরুদ্ধে। যদিও সেই ম্যাচ ২-০ গোলে জিতে নেয় নেইমার-কাভানির দল। কিন্তু তার আগে পেনাল্টি পেয়ে গিয়েছিল প্যারিস সাঁজা। কে পেনাল্টি নেবেন সেই নিয়েই শুরু হয় সমস্যা। কাভানি পেনাল্টি কিক নেওয়ার জন্য বল বসাতে যখন যাচ্ছেন তখন তাঁর থেকে সেই বল নিতে চান নেইমার। কিন্তু কাভানি নেইমারকে দেননি। যদিও পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন কাভানি।

আরও পড়ুন

দুরন্ত বেল, আজ লড়াই মেসিদের

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে শাস্তি রুনির

যা নিয়ে তোলপার ব্রাজিল মিডিয়া। এমনিতেই নেইমারের খবরের জন্য মুখিয়ে থাকে ব্রাজিলের সংবাদ মাধ্যম। এই মুহূর্তে ব্রাজিল ফুটবলের তারকা তিনিই। তাই তাঁকে নিয়ে খবর হট কেকের মতো বিক্রি হয়। অগস্টে নেইমারের প্রথম ম্যাচেও পেনাল্টি নেওয়া নিয়ে এই কাভানির সঙ্গেই বিতর্ক হয়েছিল নেইমারের। এই নিয়ে দ্বিতীয়বার। ব্রাজিলের এক সংবাদপত্রে লেখা হয়েছে, ‘নেইমার ও কাভানির মধ্যে আবার বিতর্ক।’ কোথাও লেখা হয়েছে, ‘ইগোর যুদ্ধ।’ নেইমার-কাভানির মধ্যের এই বোঝাপড়ার অভাব ও ভবিষ্যতে দলের উপর প্রভাব ফেলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE