Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

মুস্তাক আলিতে যুবরাজ, গম্ভীরের হাফ সেঞ্চুরি কাজে লাগবে আইপিএল নিলামে

এ দিন দিল্লি বনাম পঞ্জাব ম্যাচে দু’জনের ব্যাট থেকেই এসেছে হাফ সেঞ্চুরি। যুবরাজ পঞ্জাবের হয়ে ৪০ বলে ৫০ রানের ইনিংস খেলেছেন যুবরাজ সিংহ। ২০ ওভারে পঞ্জাব করে ১৭০/৩।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৮ ২০:০৪
Share: Save:

সামনেই আইপিএল-এর নিলাম। তার আগে তৈরি হয়েই নামতে চাইছে ভারতের দুই সেরা নাম। একজন যুবরাজ সিংহ। জাতীয় দলে ফেরার ইচ্ছে নিয়ে নিজেকে প্রতিনিয়ত তৈরি রাখলেও এখনও পর্যন্ত তেমনটা হয়নি। অন্য দিকে, গৌতম গম্ভীর। যাঁকে বাদ দেওয়া হয়েছে কেকেআর-এর দল থেকে। প্রাক্তন কলকাতা অধিনায়কও এ বার উঠবেন নিলামে। তার আগে দু’জনেই পাখির চোখ করছেন সৈয়দ মুস্তাক আলি ট্রফিকে।

এ দিন দিল্লি বনাম পঞ্জাব ম্যাচে দু’জনের ব্যাট থেকেই এসেছে হাফ সেঞ্চুরি। যুবরাজ পঞ্জাবের হয়ে ৪০ বলে ৫০ রানের ইনিংস খেলেছেন যুবরাজ সিংহ। ২০ ওভারে পঞ্জাব করে ১৭০/৩। অন্য দিকে গম্ভীর দিল্লির হয়ে ৫৪ বলে করেন ৬৬ রান। কিন্তু হেরে যেতে হয়েছে যুবরাজের কাছে। ২০ ওভারে ১৬৮/৪ এই শেষ হয়ে যায় দিল্লি। এই টুর্নামেন্ট থেকেই প্লেয়ারদের ফিটনেস দেখে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিরা। সঙ্গে নতুন প্রতিভাও। এই ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলস, মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রতিনিধিরা ছিলেন। আগামী ২৭ ও ২৮ জানুয়ারি হবে আইপিএল-এর নিলাম।

এ দিন ম্যাচে যুবরাজের ব্যাট থেকে দেখা গেল সেই চেনা শট। লেগ স্পিনার তেজস বারোকার বলে সোজা ব্যাটে ছক্কাও হাঁকান তিনি। সঙ্গে বেশ কিছু দেখার মতো বাউন্ডারিও। যুবরাজকে বল হাতে একমাত্র সমস্যায় ফেলেছেন নভদীপ সাইনি। গম্ভীরও বেশ কিছু ভাল শট খেলেন। হরভজন সিংহর বলেও বড় রান হাঁকান তিনি।

আরও পড়ুন
আইসিসি র‌্যাঙ্কিংয়ে শীর্ষে উঠলেন রাবাডা, নামলেন বিরাট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE