Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Yuvraj Singh

সহবাগের জন্মদিনে মজার টুইট যুবরাজের

বীরেন্দ্র সহবাগের ৩৯তম জন্মদিন ছিল শুক্রবার। সারা দিন ধরেই অসংখ্য ভক্ত, প্রাক্তন সতীর্থ— সকলের কাছ থেকেই শুভেচ্ছা পেয়েছেন তিনি।

বীরেন্দ্র সহবাগের সঙ্গে যুবরাজ সিংহ। ছবি: এএফপি।

বীরেন্দ্র সহবাগের সঙ্গে যুবরাজ সিংহ। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৭ ২০:২৭
Share: Save:

বীরেন্দ্র সহবাগের ৩৯তম জন্মদিন ছিল শুক্রবার। সারা দিন ধরেই অসংখ্য ভক্ত, প্রাক্তন সতীর্থ— সকলের কাছ থেকেই শুভেচ্ছা পেয়েছেন তিনি। তবে, অন্য রকমের শুভেচ্ছাটি পেলেন প্রাক্তন সতীর্থ যুবরাজ সিংহের কাছ থেকে। সহবাগকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে আশিস নেহরাকেও খোঁচা দেন যুবরাজ সিংহ।

আরও পড়ুন: পাক অধিনায়ককে বুকিদের অফার, জবাবে কী করলেন সরফরাজ?

আরও পড়ুন: এই পেসারদের বিষাক্ত বাউন্সারে ‘নক আউট’ হয়েছিলেন লারা, লয়েড, কার্স্টেনরা

সহবাগকে করা টুইটে যুবি লেখেন “আরে সহবাগ নেহরা জি কেক নিয়ে পালিয়ে গেল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ভাই।” 🤣 🙏 বহু দিন এক সঙ্গে ক্রিকেট খেলেছে নেহরাসহবাগযুবি। যুবি বর্তমানে জাতীয় দলে নিয়মিত না হলেও এবং সহবাগ অবসর নিয়ে নিলেও এখনও ভারতের হয়ে সুযোগ পান নেহরা। তবে কিছু দিন আগেই নিজের অবসরের কথা জানিয়েছিলেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি২০ খেলে অবসর নেওয়ার কথা জানিয়েছেন নেহরা।

বহু দিন এক সঙ্গে ক্রিকেট খেলেছে নেহরাসহবাগযুবি। যুবি বর্তমানে জাতীয় দলে নিয়মিত না হলেও এবং সহবাগ অবসর নিয়ে নিলেও এখনও ভারতের হয়ে সুযোগ পান নেহরা। তবে কিছু দিন আগেই নিজের অবসরের কথা জানিয়েছিলেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি২০ খেলে অবসর নেওয়ার কথা জানিয়েছেন নেহরা।

সহবাগকে করা টুইটে যুবি লেখেন “আরে সহবাগ নেহরা জি কেক নিয়ে পালিয়ে গেল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ভাই।” 🤣 🙏

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE