Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

যুবরাজ সিংহকে চিঠি লিখলেন প্রধানমন্ত্রী মোদী

চিঠিটি যুবরাজের কাছে পৌঁছেছিল স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছ থেকে। যেখানে লেখা ছিল, যুবরাজের চ্যারিটি ওয়ার্ক দেখে তিনি আপ্লুত। ভারতীয়দের জন্য যুবরাজ একটা উদাহরণ বলেই তিনি মনে করেন। যুবরাজ এই ভাল কাজ চালিয়ে যাবেন বলেই মোদীর বিশ্বাস।

যুবররাজ সিংহ। —ফাইল চিত্র।

যুবররাজ সিংহ। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৭ ১৮:০৪
Share: Save:

জাতীয় দলে জায়গা না পাওয়ার হতাশাটা যেন এক ধাক্কায় উড়ে গেল অনেক দুরে। তিনি যুবরাজ সিংহ। সম্প্রতি তাঁর ওয়ান ডে দলে জায়গা না পাওয়া নিয়ে কম জলঘোলা হয়নি। এটাই ছিল তাঁর সামনে ফেরার সব থেকে ভাল মঞ্চ। কিন্তু তাঁকে দলে রাখা হয়নি। বরং কারণ হিসেবে নির্বাচকরা জানান, বিশ্রাম দেওয়া হচ্ছে যুবিকে। যেটা নিয়েও আলোচনা কম হয়নি। কিন্তু হঠাৎই একটা চিঠি যেন সব বদলে দিল।

আরও পড়ুন

নতুনদের নিয়ে পরীক্ষা চলবে, জানিয়ে দিলেন কোহালি

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেফতার ওয়েন রুনি

চিঠি যুবরাজের কাছে পৌঁছেছিল স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছ থেকে। যেখানে লেখা ছিল, যুবরাজের চ্যারিটি ওয়ার্ক দেখে তিনি আপ্লুত। ভারতীয়দের জন্য যুবরাজ একটা উদাহরণ বলেই তিনি মনে করেন। যুবরাজ এই ভাল কাজ চালিয়ে যাবেন বলেই মোদীর বিশ্বাস। মোদীর সেই চিঠির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে যুবরাজ লেখেন, এই চিঠি তাঁর কাছে সম্মানের। যুবরাজের সংস্থা ‘ইউ উই ক্যান ফাউন্ডেশন’ নিয়মিত সমাজ কল্যানমূলক কাজ করে যায়। আর সেই কাজকেই যেন স্বীকৃতি দিল এই চিঠি।

দেখুন মোদীর সেই চিঠি যা টুইট করলেন যুবরাজ সিংহ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE