Advertisement
১৯ এপ্রিল ২০২৪

শিবশঙ্কর হয়তো বাংলার বোলিং কোচ

জুলাইয়ে বেঙ্গালুরুতে একটি প্রস্তুতি টুর্নামেন্টে খেলতে যাওয়ার আগেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে খবর। মঙ্গলবার অন্যতম যুগ্মসচিব অভিষেক ডালমিয়া বলেন, ‘‘এই ব্যাপারগুলো নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ জুন ২০১৭ ০৪:০০
Share: Save:

বাংলা ক্রিকেট দলের কোচিং স্টাফে রদবদলের ভাবনা চিন্তা শুরু হয়ে গেল। গত মরসুম পর্যন্ত বাংলার বোলিং কোচ ছিলেন যিনি, সেই রণদেব বসুর জায়গায় শিবশঙ্কর পালকে বোলিং কোচ করার পরিকল্পনা রয়েছে বলে সিএবি সূত্রের খবর। রণদেব বসুকে অনূর্ধ্ব ২৩-এর কোচের দায়িত্বে আনা হতে পারে। যদিও পুরো ব্যাপারটা আপাতত পরিকল্পনার স্তরে রয়েছে।

জুলাইয়ে বেঙ্গালুরুতে একটি প্রস্তুতি টুর্নামেন্টে খেলতে যাওয়ার আগেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে খবর। মঙ্গলবার অন্যতম যুগ্মসচিব অভিষেক ডালমিয়া বলেন, ‘‘এই ব্যাপারগুলো নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি। শুধু ভাবনার স্তরে রয়েছে।’’ তবে সিএবি-র অন্য একটি সূত্র জানাচ্ছে, দু’জনের সঙ্গেই প্রাথমিক কথাবার্তা হয়েছে সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। জুলাইয়ের শেষ সপ্তাহে কর্নাটক ক্রিকেট সংস্থা আয়োজিত আমন্ত্রণী টুর্নামেন্টে খেলতে যাবে বাংলা। তার আগেই এই রদবদলগুলো চূড়ান্ত হয়ে যাবে বলে খবর। কোচ হিসেবে সাইরাজ বাহুতুলেই থাকছেন।

এ দিকে আগামী মরসুমে সুপার লিগ না করে তার পরের মরসুমের শুরুতে এই টুর্নামেন্ট করার কথা ভাবছে সিএবি। সুপার লিগ ফাইনালের চতুর্থ দিনও বৃষ্টিতে প্রায় ভেসে যাওয়ায় এই ভাবনা শুরু হয়েছে। প্রথম দিন দু’বল খেলার পর আর চার দিনে একটা বলও হল না ইডেনের আউটফিল্ড ঢাকা না পড়ায়। ইডেনের ড্রেসিংরুমে বসে দুই দলের ক্রিকেটাররা একঘেয়েমি কাটানোর জন্য লুডো, তাস খেলেন। নিয়ম অনুযায়ী বুধবারও খেলা হতে পারে। না হলে সাড়ে আট লক্ষ টাকার পুরস্কারমূল্য দুই দলের মধ্যে ভাগ করে দিয়ে তাদের যুগ্মবিজয়ী ঘোষণা করে দেওয়া হবে।

আরও পড়ুন: ধোনির পর গোয়েন‌্কার টার্গেটে বিরাট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE