Advertisement
১৯ এপ্রিল ২০২৪

গাড়িতে ধাক্কা, রক্ষা অধীরের

বন্যা পরিস্থিতি তদারকি করতে এ দিনই ট্রেনে বহরমপুর হয়ে সড়কপথে মালদহ গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাওয়ার পথে ট্রেনেই অধীরবাবুর দুর্ঘটনার খবর পান তিনি। তার পরেই জেলা প্রশাসন ও স্বাস্থ্য দফতরের আধিকারিকদের মুখ্যমন্ত্রী নির্দেশ দেন, অধীরবাবুকে যে কোনও প্রয়োজনে যেন সাহায্য করা হয়।

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
রেজিনগর ও কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ০৪:১৭
Share: Save:

দলের সদ্যপ্রয়াত বিধায়ক, নোয়াপাড়ার মধুসূদন ঘোষের বাড়ি থেকে মুর্শিদাবাদে ফেরার পথে দুর্ঘটনায় পড়ল প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর গাড়ি। রেজিনগরের মাঙ্গনপাড়ায় রবিবার ৩৪ নম্বর সড়কে উল্টো দিক থেকে আসা একটি মালবোঝাই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে অধীরবাবুর গাড়িতে ধাক্কা মারে। তাঁর গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য রক্ষা পেয়েছেন অধীরবাবু। কংগ্রেস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অন্য গাড়ির ব্যবস্থা করে দেওয়ায় সেখান থেকেই রঘুনাথগঞ্জে দলের কর্মসূচিতে রওনা হয়ে যান বহরমপুরের সাংসদ।

বন্যা পরিস্থিতি তদারকি করতে এ দিনই ট্রেনে বহরমপুর হয়ে সড়কপথে মালদহ গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাওয়ার পথে ট্রেনেই অধীরবাবুর দুর্ঘটনার খবর পান তিনি। তার পরেই জেলা প্রশাসন ও স্বাস্থ্য দফতরের আধিকারিকদের মুখ্যমন্ত্রী নির্দেশ দেন, অধীরবাবুকে যে কোনও প্রয়োজনে যেন সাহায্য করা হয়। প্রদেশ কংগ্রেস সভাপতি দুর্ঘটনার কবলে পড়ায় উদ্বিগ্নই ছিলেন মুখ্যমন্ত্রী। পরে অধীরবাবু অবশ্য বলেন, ‘‘উল্টো দিকের গাড়ির চালক ঘুমিয়ে পড়ছিলেন। আমার গাড়িতে ধাক্কা মেরে ওই গাড়িটা রাস্তার উল্টো দিকে ছিটকে গিয়েছিল। তবে আমি অক্ষতই আছি।’’

আরও পড়ুন: শৌচাগার না বানানোয় স্বামীকে ডিভোর্স দিলেন স্ত্রী

নদিয়া-মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়কেই এর আগে দুর্ঘটনায় পড়েছিল কেন্দ্রীয় মন্ত্রী প্রণব মুখোপাধ্যায়ের গাড়িও। ফোর লেনের কাজ শেষ না হওয়ায় এখন ওই সড়কে বেশ কিছু এলাকায় একটি লেন দিয়েই দু’দিকের গাড়ি চলাচল করছে। আচমকাই অন্য দিকে থেকে আসা ছোট একটি লরি এ দিন অধীরবাবুর গাড়ির সামনে এসে পড়ে। ধাক্কা লাগে প্রদেশ সভাপতির গাড়ির ডান দিকে। তাঁর গাড়ি চালাচ্ছিলেন কংগ্রেসেরই এক কর্মী। চালকেরও আঘাত লাগেনি। পুলিশ সূত্রে খবর, পণ্যবাহী লরিটি হুগলির। বহরমপুর থেকে সেটি কলকাতার দিকে যাচ্ছিল। ওই লরি এবং তার চালককে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE