Advertisement
২৬ এপ্রিল ২০২৪

জেরার সময় অসুস্থ, এসএসকেএমে মনোরঞ্জনা

সিবিআই হেফাজতে অসুস্থ হয়ে পড়লেন সারদা মামলায় সদ্য গ্রেফতার হওয়া মনোরঞ্জনা সিংহ। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে তিনি এখন এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। অসমের কংগ্রেস নেতা মাতঙ্গ সিংহের প্রাক্তন স্ত্রী মনোরঞ্জনাকে সোমবার রাতে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৫ ২২:১৩
Share: Save:

সিবিআই হেফাজতে অসুস্থ হয়ে পড়লেন সারদা মামলায় সদ্য গ্রেফতার হওয়া মনোরঞ্জনা সিংহ। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে তিনি এখন এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

অসমের কংগ্রেস নেতা মাতঙ্গ সিংহের প্রাক্তন স্ত্রী মনোরঞ্জনাকে সোমবার রাতে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। সিবিআই সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তাঁকে জেরা করার সময়ে তাঁর শ্বাসকষ্ট দেখা দেয়। স্থানীয় সরকারি হাসপাতালের চিকিৎসককে ডাকা হলে তিনি মনোরঞ্জনাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। মঙ্গলবার মনোরঞ্জনাকে আদালতে পেশ করার কথা। কিন্তু সোমবার তিনি আচমকা অসুস্থ হয়ে পড়ায় মঙ্গলবার তাঁর আদালতে হাজিরা পিছিয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে। সূত্রের খবর, মনোরঞ্জনার শ্বাসকষ্ট জনিত সমস্যা দীর্ঘদিনের। সেই কারণে গত জানুয়ারি মাসে তিনি দিল্লির এইমসেও ভর্তি ছিলেন। তাঁর বিরুদ্ধে প্রধান অভিযোগ, তিনি সারদা কর্তা সুদীপ্ত সেনের কাছ থেকে টাকা নিয়েও চুক্তি মতো কাজ করেননি। গত বুধবার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল সল্টলেকের সিবিআই দফতরে। সূত্রের খবর, মনোরঞ্জনা ও মাতঙ্গ গুয়াহাটিতে একটি সংবাদ চ্যানেল চালাতেন। নতুন একটি সংবাদ চ্যানেল চালু করার জন্য সুদীপ্ত সেনের সঙ্গে মনোরঞ্জনার ৪২ কোটি টাকার চুক্তি হয়। পরে সুদীপ্ত সেন সিবিআইকে লেখা চিঠিতে অভিযোগ করেন, চুক্তি ভঙ্গ করেছেন মনোরঞ্জনা। যে টাকা নিয়েছিলেন সেই অনুযায়ী কাজ হয়নি। উল্টে চুক্তির বাইরে মাঝেমধ্যেই চাপ দিয়ে তিনি টাকা নিয়েছেন বলেও সুদীপ্ত সেন অভিযোগ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE