Advertisement
২৪ এপ্রিল ২০২৪

‘ফোনে যোগাযোগ তো রাখছিই...’

দেব বলেন, “ত্রাণ না পাওয়ার অভিযোগ উঠছে। সে জন্যই পরিস্থিতি দেখতে এলাম। আসলে হয়তো আমরা এই পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলাম না।”

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৫ ১৮:৩০
Share: Save:

সন্ধ্যা রায়

আমার শরীরটা ভাল নেই। যেতে পারিনি। তবে, নিয়মিত জেলাশাসক থেকে শুরু করে প্রত্যেক অফিসারের সঙ্গে যোগাযোগ রাখছি। ঘণ্টায় ঘণ্টায় তাঁদের সঙ্গে কথা হচ্ছে। দাঁতন এবং কেশিয়াড়ি গত কাল অবধি ডুবে ছিল। আজ থেকে পরিস্থিতির উন্নতি হচ্ছে।

মুনমুন সেন

সকালেই বাঁকুড়ার জেলাশাসকের সঙ্গে আমার কথা হয়েছে। আমার এলাকায় একেবারেই কোনও বন্যা পরিস্থিতি নেই। সেই কারণেই আমি সংসদে রয়েছি। দিদিও (মমতা) এখানে থাকার নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, সরকারই পরিস্থিতি সামলাতে পারবে।

দেব

ত্রাণ না পাওয়ার অভিযোগ উঠছে। সে জন্যই পরিস্থিতি দেখতে এলাম। আসলে হয়তো আমরা এই পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলাম না। হঠাৎ করে এত বৃষ্টি, রাস্তার অবস্থাও খারাপ। ভগবানের কাছে প্রার্থনা, আর যেন বৃষ্টি না হয়।

তাপস পাল

আমি দলে দলে ছেলে পাঠাচ্ছি, চাল দিয়ে। এখান থেকে সর্ব ক্ষণ যোগাযোগ রাখছি ফোনে। বিডিও-র সঙ্গেও কথা হচ্ছে। আর দিদিও জেগে আছেন নবান্নে।

চিরঞ্জিত্

বারাসতে সেই ভাবে জল জমেনি। অল্প দু’একটি জায়গায় যেটুকু জমেছিল তা নেমে গিয়েছে। প্রতি দিন এলাকার খোঁজখবর নিচ্ছি।

দেবশ্রী রায়

যোগাযোগ করা যায়নি।

শতাব্দী রায়


যোগাযোগ করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE