Advertisement
১৮ এপ্রিল ২০২৪

মাওবাদী নেতার বিরুদ্ধে চার্জশিট দায়ের করল জাতীয় গোয়েন্দা সংস্থা

কলকাতা থেকে ধৃত মাওবাদী নেতা মোহন বিশ্বকর্মার বিরুদ্ধে চার্জশিট দায়ের করল জাতীয় গোয়েন্দা সংস্থা (এনআইএ)। কলকাতায় এনআইএ র বিশেষ আদালতে ওই চার্জশিট পেশ করা হয়েছে। একইসঙ্গে চার্জশিট দাখিল করা হয়েছে অর্জুন গঞ্জু নামে অন্য আরও এক মাওবাদী জঙ্গির বিরুদ্ধেও।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৫ ২২:৩৩
Share: Save:

কলকাতা থেকে ধৃত মাওবাদী নেতা মোহন বিশ্বকর্মার বিরুদ্ধে চার্জশিট দায়ের করল জাতীয় গোয়েন্দা সংস্থা (এনআইএ)। কলকাতায় এনআইএ র বিশেষ আদালতে ওই চার্জশিট পেশ করা হয়েছে। একইসঙ্গে চার্জশিট দাখিল করা হয়েছে অর্জুন গঞ্জু নামে অন্য আরও এক মাওবাদী জঙ্গির বিরুদ্ধেও। দু’জনের বিরুদ্ধেই হাত গ্রেনেড তৈরির অভিযোগ ছিল। মোহন বিহারের ইমামগঞ্জের বাসিন্দা। আর অর্জুনের বাড়ি ঝাড়খণ্ডের লাতেহারে। ২০১২ সালে মোহনকে কলকাতা থেকে গ্রেফতার করেছিল এসটিএফ। প্রায় ৮০০টি হাত গ্রেনেড অসম্পূর্ণ অবস্থায় একটি পরিবহণ সংস্থার থেকে আর কলকাতার বিভিন্ন জায়গা থেকে সেই সময় আটক করেছিল এনআইএ। মোহনকে গ্রেফতারের পরের দিন রাঁচিতে এসটিএফের হাতেই ধরা পড়েছিল অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE