Advertisement
১৮ এপ্রিল ২০২৪

সাত জেলা সভাপতি বদল করল বিজেপি

কয়েক মাস ধরে পর্যালোচনার পর দলের সাত জেলা সভাপতি বদল করল বিজেপি। দলের সাধারণ সম্পাদক অসীম সরকার সোমবার জানান, কলকাতা উত্তর পূর্ব, কলকাতা উত্তর শহরতলি, বারাসত, ব্যারাকপুর, ঝাড়গ্রাম, শিলিগুড়ি এবং নদিয়ার জেলা সভাপতি বদল করা হয়েছে। পাশাপাশি, দুর্গাপুর জেলাকে মিশিয়ে দেওয়া হয়েছে বর্ধমান-আসানসোলের সঙ্গে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৫ ১৪:২২
Share: Save:

কয়েক মাস ধরে পর্যালোচনার পর দলের সাত জেলা সভাপতি বদল করল বিজেপি। দলের সাধারণ সম্পাদক অসীম সরকার সোমবার জানান, কলকাতা উত্তর পূর্ব, কলকাতা উত্তর শহরতলি, বারাসত, ব্যারাকপুর, ঝাড়গ্রাম, শিলিগুড়ি এবং নদিয়ার জেলা সভাপতি বদল করা হয়েছে। পাশাপাশি, দুর্গাপুর জেলাকে মিশিয়ে দেওয়া হয়েছে বর্ধমান-আসানসোলের সঙ্গে। বিজেপি-তে এখন সাংগঠনিক নির্বাচন চলছে। দলের এক শীর্ষ নেতার বক্তব্য, বিধানসভা ভোটের আগে কাজে দ্রুত গতি আনা প্রয়োজন বলেই জেলা স্তরের সাংগঠনিক নির্বাচন পর্যন্ত অপেক্ষা করা গেল না। জেলা সভাপতি বদলের সিদ্ধান্ত এখনই নিয়ে ফেলা হল। দলীয় সূত্রের খবর, বহু দিন ধরেই ওই সাত জেলার সভাপতিদের বিরুদ্ধে নানা অভিযোগ ছিল। ফলে তাঁদের পরিবর্তন ছিল সময়ের অপেক্ষা। কেন্দ্রীয় নেতৃত্বে সবুজ সঙ্কেত পেয়ে এ দিন রাজ্য নেতৃত্ব সেই কাজটাই সেরে ফেলেছেন। বিধানসভা ভোটে কোন কেন্দ্রগুলিতে দল বেশি জোর দিয়ে লড়বে, তা ঠিক করতে আজ, মঙ্গলবার কেন্দ্রীয় নেতা সিদ্ধার্থনাথ সিংহ এবং শিবপ্রকাশের সঙ্গে বৈঠক করবেন রাজ্য নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE