রণবীরের সঙ্গে আর কোনও ছবি নয়, সাফ জানিয়ে দিলেন ক্যাটরিনা।

শুনে আঁতকে ওঠার কিছু নেই।
‘জগ্গা জাসুস’-এর মুক্তি পিছিয়ে যাওয়ার অন্যতম কারণ রণবীর-ক্যাটের ব্রেকআপ। তার পরও ছবির শ্যুটিং শেষ হয়েছে। প্রোমোশনেও দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে। কিন্তু ক্যামেরার সামনে কখনও হাসি, কখনও একে অপরের সঙ্গে খুনসুটির আড়ালে আসল গল্পটা যে কী তা এর পর আর কারও বুঝতে বাকি থাকল না! অনেকের মতে, পুরোটাই প্রচার কৌশলের অঙ্গও হতে পারে। 

তবে এই কথা বলে একটা মোক্ষম চাল দিয়েছেন ক্যাটরিনা, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এমনিতে সাংবাদিকদের প্রশ্নে তিনি গা বাঁচিয়ে চলেন। তা হলে হঠাৎ এত সোজাসুজি এই কথা বলে দিলেন কেন? একটি প্রোমোশনে প্রশ্ন উঠেছিল রণবীরের সঙ্গে তিনি আর ছবি করবেন কি না? জবাবে ক্যাটরিনা বললেন, ‘‘এটা বলা খুব কঠিন। লোকজনের কাছে এটা প্রমাণ হয়ে গিয়েছে যে, রণবীরের ধৈর্য অপরিসীম। ও নিজেও আমাকে একসঙ্গে ছবি না করারই ইঙ্গিত দিয়েছে। এর পর তো আর মনে হয় না, একসঙ্গে কাজ করার মতো পরিস্থিতি থাকবে।’’ ক্যাটরিনার এই উত্তর শুনে বেশ হতভম্ব হয়ে গিয়েছিলেন সংশ্লিষ্ট সাংবাদিক। অপেক্ষা করছিলেন, পাশে বসা রণবীর যদি এর কিছু উত্তর দেন। কিন্তু তিনি কোনও রকম মন্তব্য না করে সময় কম থাকার অজুহাত দিয়ে সেখান থেকে চলে যান।

আরও পড়ুন: নেগেটিভ চরিত্রে সঙ্গীতা

ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্রে খবর, রণবীর ব্যস্ত সঞ্জয় দত্তর বায়োপিক নিয়ে। ক্যাটরিনার হাতে আছে ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘ঠগস অব হিন্দোস্তান’-এর কাজ। সে ক্ষেত্রে আগামী দু’-তিন বছর তাঁদের একসঙ্গে কাজ করার সুযোগ এমনিও হবে না।