জাহ্নবী কপূর

মা শ্রীদেবী মেয়েকে পুরোদস্তুর তৈরি করে সিনেমায় নামাবেন এটা বেশ বোঝা যাচ্ছে। জাহ্নবীর চেহারা বেশ ভারী ছিল। বাড়তি ওজন ঝরিয়ে নায়িকা হওয়ার জন্য তৈরি বনি কপূরের মেয়ে।

ভাল ব্যানার এবং গল্পের জন্য জাহ্নবী এখন অপেক্ষা করছেন। শোনা যাচ্ছে, কর্ণ জোহরের প্রযোজনা থেকে তিনি ডেবিউ করবেন। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে তাঁর থাকার কথাও শোনা যাচ্ছিল। মরাঠি ছবি ‘সাইরাত’-এর হিন্দি রিমেক করতে চান কর্ণ। সেখানেও জাহ্নবীকে নেওয়ার চিন্তাভাবনা চলছে। নইলেও সমস্যা নেই, বনি কপূর মেয়ের জন্য ছবি প্রযোজনা করতেই পারেন। জাহ্নবী দেখতে অনেকটাই শ্রীদেবীর মতো। স্টাইলিংয়ের গুণও তিনি মায়ের থেকেই পেয়েছেন। ইতিমধ্যেই মণীশ মলহোত্রের অন্যতম পছন্দের মডেল হয়ে উঠেছেন জাহ্নবী। মণীশ নিজেই জানিয়েছেন, জাহ্নবী তাঁর নতুন ইন্সপিরেশন!

বন্ধুদের সঙ্গে পার্টি, হ্যাংআউট নিয়মিত করে থাকেন জাহ্নবী। নায়িকা হওয়ার আগেই ছবি শিকারিরা তাঁর পিছনে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যাবে, অক্ষত রঞ্জনের সঙ্গে তাঁর সম্পর্ক কতটা ঘনিষ্ঠ। শ্রীদেবীও মেয়ের প্রেমের ব্যাপারে জানেন। তাঁর সায়ও আছে এতে।
অক্ষত-জাহ্নবীকে নিয়ে বনি আর শ্রী বেড়াতেও গিয়েছেন। যদিও এর আগে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্দের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবীর লিপলকের ছবি ভাইরাল হয়ে যায়। সে সম্পর্ক অবশ্য বেশি দিন স্থায়ী হয়নি।

আরও পড়ুন: হলিউডে হিন্দি গান

সারা আলি খান

সেফ আলি খান এবং অমৃতা সিংহ তনয়া এখনও বলিউডে ডেবিউ করেননি। কিন্তু তার আগেই নিয়মিত খবরে থাকছেন সারা। কার ছবিতে অভিনয় করবেন, বয়ফ্রেন্ড কে, পার্টি লাইফ...সব মিলিয়ে সারা এখন থেকেই আলোচনার কেন্দ্রে।

 সারার বছর দু’য়েক আগের ছবির সঙ্গে এখনকার মিল পাওয়া দুষ্কর। গোলগাল দেখতে মেয়েটি ওজন ঝরিয়ে একেবারে স্লিম। কে জানে, করিনা কপূরের থেকে হয়তো টিপ্‌সও নিয়েছিলেন। প্রথমে শোনা যাচ্ছিল, কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবি দিয়ে বলিউ়ডে কেরিয়ার শুরু করবেন তিনি। এতে বাধ সাধেন মা অমৃতা সিংহ। সেফের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মেয়ের ব্যাপারে অমৃতার মতামতের যথেষ্ট গুরুত্ব আছে। কর্ণের ছবিতে সারা বিকিনি পরবেন না বলে আপত্তি তোলেন অমৃতা। তিনি চান না, তাঁর মেয়ে নিছক স্টার কিড হিসেবে ডেবিউ করুক। এর পর তিনি যশ রাজ ফিল্মসের সঙ্গে মেয়ের ডেবিউ ফিল্মের ব্যাপারে যোগাযোগ করেন। আমির খানের ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবির অডিশনে ডাকা হয় সারাকে। কিন্তু অডিশনের পর আদিত্য চোপড়া নিজেই সিদ্ধান্ত নেন, সারাকে ওই চরিত্রে নেওয়া যাবে না। সেফ নাকি চাইতেন, কর্ণের হাত ধরেই সারা বলিউডে ডেবিউ করুন। সারার ডেবিউ ছবি স্থির না হলেও, একটি নামী এজেন্সিকে ইতিমধ্যেই তাঁর জনসংযোগের জন্য নিয়োগ করা হয়েছে।

কেরিয়ার বিতর্ক ছাড়াও সারার প্রেমজীবন নিয়েও গসিপ কম নেই। শিখর পাহাড়ির ভাই বীর পাহাড়িয়ার সঙ্গে তাঁর প্রেমের খবর শোনা গিয়েছিল। দু’জনের ঘনিষ্ঠ ছবিও দেখা গিয়েছিল ইনস্টাগ্রামে। তার পর শাহিদ কপূরের ভাই ঈশান খট্টরের নাম শোনা যায়। এখন শোনা যাচ্ছে, সোনমের ভাই হর্ষবর্ধন কপূরকে ডেট করছে সারা।

 

নব্যা নভেলি নন্দা

অমিতাভ বচ্চনের নাতনি কবে বলিউডে আসবেন সেটা এখনও ঠিক নেই। তবে ছবি শিকারিদের পয়লা নম্বর পছন্দ কিন্তু নব্যা নভেলি নন্দা। শ্বেতা নন্দার কন্যা নিজেও কম যান না। ইনস্টাগ্রামে নিত্য নতুন ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিতে নব্যার জু়ড়ি নেই।

নব্যা দেখতে একেবারেই তাঁর মায়ের মতো। তিনি যে অমিতাভের নাতনি সেটাও বেশ বোঝা যায়। অনেকের মতে, মডেলিংয়ের জন্য তাঁর চেহারা একেবারে আদর্শ। বিদেশেই পড়াশোনা সেরেছেন তিনি। শাহরুখ খানের ছেলে আরিয়ান আর নব্যা লন্ডনে একসঙ্গে পড়াশোনা করতেন। আরিয়ানের সঙ্গে নব্যার পার্টি করার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। তাতেই নাকি রেগে যান দিদিমা জয়া বচ্চন। আরিয়ানের সঙ্গে নাতনির ঘনিষ্ঠতা তাঁর মোটেই পছন্দ ছিল না। নব্যার বিকিনি পরা একটি ছবিও ভাইরাল হয়। তাঁর খোলামেলা পোশাক নিয়ে জয়ার তীব্র আপত্তি রয়েছে। এর জন্য শ্বেতার সঙ্গে জয়ার মনোমালিন্যের কথাও শোনা যায়। যদিও কয়েক দিন আগেই শ্বেতা আর নব্যার সঙ্গে জয়ার হাসিমুখের ছবি প্রকাশিত হওয়ায় বোঝা যাচ্ছে, তাঁদের মধ্যের সমস্যা মিটে গিয়েছে। কর্ণ জোহরের প্রযোজনা থেকে নব্যারও ডেবিউ করার কথা শোনা গিয়েছিল। তবে শ্বেতা নাকি চান নব্যা আরও কিছুদিন পড়াশোনা চালিয়ে যান। তার পর সিনেমার কথা ভাবা যাবে। বলিউডের দরজা যে অমিতাভ নাতনির জন্য সব সময় খোলা সেটা বলাই বাহুল্য।