air india

ওষুধ নিয়ে এল বিমান

শনিবার এয়ার ইন্ডিয়ার বিমান কলকাতা থেকে ওষুধ ও সরঞ্জাম নিয়ে আগরতলা যাতায়াত করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২০ ০৫:২৬
Share:

প্রতীকী চিত্র।

প্রয়োজনীয় ওষুধ এবং চিকিৎসা সরঞ্জাম নিয়ে এ বার দেশের ভিতরে উড়তে শুরু করল এয়ার ইন্ডিয়া ও তাদের সহযোগী সংস্থা অ্যালায়েন্স।

Advertisement

কলকাতা বিমানবন্দর সূত্রের খবর, শনিবার পণ্য, ওষুধ ও চিকিৎসার সরঞ্জাম নিয়ে স্পাইসজেট এবং ইন্ডিগো-ও কলকাতায় যাতায়াত করেছে। এ দিন সকালে দিল্লি থেকে শহরে এসে ফের ফিরে গিয়েছে ইন্ডিগো-র বিমান। পরে রাতে বেঙ্গালুরু থেকে কলকাতায় যাতায়াত করেছে তাদের আরও একটি বিমান। এ দিন স্পাইসজেটের বিমান কলকাতা থেকে একই কারণে চেন্নাই যাতায়াত করেছে।

বিমানবন্দরের অধিকর্তা কৌশিক ভট্টাচার্য জানান, পণ্যবাহী বিমানের ওঠানামার জন্য এয়ার ট্র্যাফিক কন্ট্রোল, সিআইএসএফ, বিমানবন্দর কর্তৃপক্ষ, মেডিক্যাল টিম, দমকল ও উড়ান সংস্থার কর্মী মিলিয়ে প্রায় তিনশো জন সারা দিন কাজ করছেন বিমানবন্দরে।

Advertisement

শনিবার এয়ার ইন্ডিয়ার বিমান কলকাতা থেকে ওষুধ ও সরঞ্জাম নিয়ে আগরতলা যাতায়াত করেছে। এ ছাড়াও দিল্লি থেকে রায়পুর, ভুবনেশ্বর ঘুরে একটি বিমান ফিরেছে দিল্লিতে। একটি বিমান দিল্লি থেকে ওষুধ ও পণ্য নিয়ে ইম্ফল যাতায়াত করেছে। মুম্বই থেকে একটি বিমান যাতায়াত করেছে দিল্লিতে। একটি বিমান পুণে, রায়পুর হয়ে ফিরে গিয়েছে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন