Gangrape

নিউ টাউনে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার চার

অভিযুক্তরা নাবালিকার পূর্ব পরিচিত বলে দাবি পুলিশ সূত্রে। অভিযুক্তদের একজন রাতের অন্ধকারে নাবালিকাকে ডেকে নিয়ে যায় বলে দাবি।

Advertisement

নিজস্ব সংবাদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ১২:২০
Share:

অভিযোগ, শুক্রবার রাতে নিউ টাউনের রাম মন্দিদের কাছে একটি নির্জন জায়গায় এক নাবালিকাকে ধর্ষণ করা হয়। প্রতীকী ছবি

রাতের শহরে ফের গণধর্ষণের অভিযোগ। এ বার একেবারে কলকাতার মধ্যে না হলেও ঘটনাস্থল উপকণ্ঠ নিউ টাউন। অভিযোগ, শুক্রবার রাতে নিউ টাউনের রাম মন্দিরের কাছে একটি নির্জন জায়গায় এক নাবালিকাকে ধর্ষণ করা হয়। ধর্ষণকারীরা নাবালিকার পূর্ব পরিচিত বলেই জানিয়েছে পুলিশ। অভিযোগ, রাতের অন্ধকারে নির্যাতিতাকে খোলা মাঠে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে চার অভিযুক্ত। ঘটনায় স্বাভাবিক ভাবে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। নারী নিরাপত্তা নিয়ে চিন্তায় পড়েছেন এলাকার মানুষ।

Advertisement

নিউ টাউন এলাকার চার যুবক জোর করে ওই নাবালিকাকে রাম মন্দির এলাকার ফাঁকা নির্জন মাঠে ঝোপের মধ্যে টেনে নিয়ে যায়। নিজস্ব চিত্র

Advertisement

অবশ্য পুলিশি তৎপরতায় চার অভিযুক্তকেই গ্রেফতার করা সম্ভব হয়েছে। পুলিশ সূত্রে খবর ,নিউ টাউন এলাকার বাসিন্দা এক নাবালিকা তার বন্ধুর সাথে নিউ টাউন রাম মন্দির এলাকায় ঘুরতে আসে।সেই সময় নিউ টাউন এলাকার চার যুবক জোর করে ওই নাবালিকাকে রাম মন্দির এলাকার ফাঁকা নির্জন মাঠে ঝোপের মধ্যে টেনে নিয়ে যায়।তার সঙ্গে থাকা বন্ধুকে ভয় দেখালে পালিয়ে যায়।এর পর সেখানে নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।টহলদাড়ি পুলিশ গাড়ি দেখে নাবালিকা চিৎকার করলে পুলিশ গিয়ে একজনকে ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়। এর পর ওই অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে বাকিদের গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: কৃষক-বৈঠকের আগে মোদীর বাসভবনে অমিত শাহ, রাজনাথ সিংহ

আরও পড়ুন: করোনা রিপোর্ট নেগেটিভ, এ বার কি গ্রেফতার গরুপাচার কাণ্ডের ‘কিংপিন’ এনামুল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন