Suicide

৩ মাসের সন্তান রেখে ‘মরণঝাঁপ’ তরুণী গৃহবধূর, কসবায় চাঞ্চল্য

মৃত খুশবু কুমারী গুপ্তর বয়স বছর বাইশ। তাঁর তিন মাসের একটি সন্তান রয়েছে। এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ১৪:০৭
Share:

প্রতীকী ছবি।

বহুতলের সামনে পড়ে রয়েছে গৃহবধূর দেহ। রক্তে ভাসছে রাস্তা। শনিবার ভোরে এ ভাবেই ঘুম ভাঙল কসবার। মৃত খুশবু কুমারী গুপ্তর বয়স বছর বাইশ। তাঁর তিন মাসের একটি সন্তান রয়েছে। খুশবু ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন, না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কসবার ওই বহুতলে চারতলায় থাকে গুপ্ত পরিবার। গত বছর রাজকুমার গুপ্তের সঙ্গে বিয়ে হয় খুশবু-র। নবজাত কন্যা সন্তানের নানান শারীরিক সমস্যা রয়েছে। সম্প্রতি তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়। আরও ভাল চিকিৎসার জন্য, খুশবুর ছোট বোন তাকে লখনউ-এ নিয়ে যাওয়ার জন্য বলেন। প্রতিবেশীদের কারও কারও দাবি, এই প্রস্তাবে রাজি ছিলেন না ক্যাটারিং-এর ব্যবসায়ী রাজকুমার।

এ দিন ভোরে কর্মসূত্রে জামশেদপুরে যাওয়ার জন্য রাজকুমার হাওড়ার উদ্দেশে রওনা দেন। ওই সময়ই খুশবু ছাদে চলে যান বলে পুলিশের কাছে দাবি করেছেন রাজকুমরের বাবা গোপালপ্রসাদ গুপ্ত। তাঁর দাবি, খুশবুকে অনেক ক্ষণ দেখতে না পেয়ে তিনি ছাদে যান। ডাকাডাকির পর, কোনও সাড়া না পেয়ে খোঁজ শুরু হয়। তার পর দেখা যায়, বহুতলের নীচে একপাশে পড়ে রয়েছেন খুশবু। পুলিশ গোটা বিষয়টি তদন্ত করে দেখছে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। প্রাথমিক ভাবে আত্মহত্যার তত্ত্ব জোরালো হলেও, কন্যা সন্তানের চিকিৎসা নিয়ে কোনও পরিবারিক বিবাদ হয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: আসানসোলে বিজেপির কর্মসূচিতে গুলি, বোমা, আহত বেশ কয়েকজন

আরও পড়ুন: করোনা রিপোর্ট নেগেটিভ, এ বার কি গ্রেফতার গরুপাচার কাণ্ডের ‘কিংপিন’ এনামুল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন