Accident

শহরের উড়ালপুলে ফের দুর্ঘটনা, ৩৫ ফুট উপর থেকে নীচে পড়ে মৃত্যু এক ব্যক্তির

চালক আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে, তীব্র গতিতে উড়ালপুলের রেলিংয়ে ধাক্কা মারে মোটরবাইকটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৯ ২৩:০৩
Share:

দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইক। —নিজস্ব চিত্র।

বেপরোয়া গতির জেরে শহরের উড়ালপুলে ফের ভয়াবহ মোটরবাইক দুর্ঘটনা। তাতে ৩৫ ফুট উঁচু থেকে নীচে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও এক জন।

Advertisement

বুধবার রাত ৮টা ১০ মিনিট নাগাদ, পিটিএস অভিমুখে, মা উড়ালপুলের বর্ধিত অংশ এবং এজেসি বসু রোড উড়ালপুলের সংযোগস্থলে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পিটিএসের দিকে দুরন্ত গতিতে ছুটে আসছিল একটি মোটরবাইক। চালক ছাড়াও এক আরোহী তাতে সওয়ার ছিলেন।

সে সময় চালক আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে, তীব্র গতিতে উড়ালপুলের রেলিংয়ে ধাক্কা মারে মোটরবাইকটি। তাতে উড়ালপুলের উপরেই মুখ থুবড়ে পড়েন চালক। তবে দুর্ঘটনার তীব্রতা এতটাই বেশি ছিল যে, উড়ালপুলের রেলিং টপকে, ৩৫ ফুট নীচে পার্ক সার্কাস কানেক্টরে গিয়ে পড়েন সঙ্গে থাকা ওই আরোহী। ক্ষতবিক্ষত অবস্থায় তড়িঘড়ি এসএসকেএম-এ নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। রাত পর্যন্ত বছর পঁয়তাল্লিশের ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

Advertisement

উড়ালপুল থেকে এখানেই পড়েন ওই আরোহী। —নিজস্ব চিত্র।

আরও পড়ুন: শেষ মুহূর্তে তুমুল নাটক, বেঁকে বসলেন শোভন, আটকে গেল দেবশ্রীর যোগদান​

আরও পড়ুন: বিজেপিতে যোগ দিয়েই তৃণমূলকে আক্রমণ, পঞ্চায়েতের সময়েই ‘ভোট লুঠের’ প্রতিবাদ করেছিলাম, বললেন শোভন​

পথচলতি মানুষের কাছে খবর পেয়ে তড়িঘড়ি দুর্ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। গুরুতর জখম অবস্থায় বাইক চালককে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক। পুলিশ জানায়, আহত উত্তম ঘোষালের বাড়ি বেহালায়। কড়েয়া থানা এই দুর্ঘটনার তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন