Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

গাড়ি ‘লোপাট’, অভিযুক্ত যাত্রী


একটি অ্যাপ-ক্যাব, দু’টি মোবাইল ও কয়েকশো টাকা লোপাটের অভিযোগ উঠল খোদ যাত্রীর বিরুদ্ধে। ঘটনায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করলেও চালকের কথায় কিছু অসঙ্গতি মিলেছে বলে দাবি তাদের। তবে সোমবার রাত পর্যন্ত ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

অ্যাপ ক্যাব চালক বিনোদ সাউ পুলিশকে জানান, শনিবার রাতে বুকিং পেয়ে এক যাত্রীকে নিয়ে সল্টলেক থেকে কসবা পৌঁছন তিনি। ফের বুকিং পেয়ে কসবা থেকে দুই যাত্রীকে নিয়ে সল্টলেক সিটি সেন্টারের উদ্দেশে রওনা দেন। রাত সাড়ে ১১টা নাগাদ মানিকতলা মেন রোড সংলগ্ন ইএম বাইপাসের কাছে এক যাত্রী প্রস্রাব করতে গাড়ি দাঁড় করান। বিনোদ পুলিশকে জানান, প্রায় পাঁচ মিনিট পরেও ওই যাত্রী না ফেরায় তিনি গা়ড়ি থেকে নেমে তাঁকে খুঁজতে যান। ফিরে দেখেন, যাত্রী-সহ গাড়ি উধাও। যে যাত্রী নেমেছিলেন, খোঁজ নেই তাঁরও।

রবিবার সকালে অ্যাপ ক্যাবের মালিক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে চুরির মামলা দায়ের করেন। মানিকতলা থানার পুলিশ ওই চালককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। পুলিশ জানিয়েছে, খোওয়া যাওয়া অ্যাপ ক্যাবের চালকের কথায় বেশ কিছু অসঙ্গতি মিলেছে। চালক পুলিশকে জানিয়েছেন, শনিবার রাতে দ্বিতীয় বার বুকিং হয়েছিল। কিন্তু সংশ্লিষ্ট অ্যাপ ক্যাব সংস্থা পুলিশকে জানিয়েছে, ওই সময়ে কোনও যাত্রী বুকিং হয়নি। লালবাজারের এক কর্তা বলেন, ‘‘চালকের ভূমিকা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।’’


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper