Crime

টাকার ব্যাগ ছিনতাইয়ে গ্রেফতার দুই যুবক

পুলিশ জানিয়েছে, ধৃত অবিনাশ ওই সংস্থারই প্রাক্তন কর্মী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২০ ০১:১৮
Share:

প্রতীকী ছবি।

এক বৃদ্ধের হাত থেকে টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের নাম বিশাল পাণ্ডে ও অবিনাশ সাউ। দু’জনেই মহেশতলার বাসিন্দা। গত ১৭ জানুয়ারি সন্ধ্যায় বেহালার পর্ণশ্রী থানা এলাকার সাতগ্রামে ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছিল। তদন্তে নেমে বিভিন্ন সূত্র মারফত পুলিশ ওই দু’জনের খোঁজ পায়। শনিবার রাতে মহেশতলায় হানা দিয়ে তাদের পাকড়াও করা হয়। ধৃতেরা জেরায় অপরাধ কবুল করেছে বলে পুলিশের দাবি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, পর্ণশ্রী থানা এলাকার একটি ভোজ্য তেল সংস্থার কর্মী তারাপদ দে ১৭ জানুয়ারি সন্ধ্যায় সংস্থার গুলেপাড়ার অফিস থেকে বীরেন রায় রোডের অফিসে যাচ্ছিলেন। তাঁর হাতের ব্যাগে প্রায় ৫ লক্ষ ৪০ হাজার টাকা ছিল। অভিযোগ, আচমকা দুই যুবক এসে ব্যাগটি ধরে টানাটানি করতে থাকে এবং তারাপদবাবুর মুখ চেপে ধরে ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরবাইকে চেপে চম্পট দেয়।

পুলিশ জানিয়েছে, ধৃত অবিনাশ ওই সংস্থারই প্রাক্তন কর্মী। গোড়া থেকেই পুলিশের সন্দেহ ছিল, তারাপদবাবু যে টাকার ব্যাগ নিয়ে যান, সে কথা দুষ্কৃতীরা জানত। এর পাশাপাশি সিসিটিভি ফুটেজ এবং অন্যান্য সূত্র মারফতও অভিযুক্তদের কথা জানতে পেরেছিল পুলিশ। তবে প্রশ্ন উঠেছে, প্রাক্তন কর্মী ছিনতাই করলেও অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের নামে অভিযোগ দায়ের করা হয়েছিল কেন? পুলিশের সন্দেহ, ওই দুই অভিযুক্ত ছাড়াও আরও কেউ এই ঘটনায় জড়িত থাকতে পারে। ধৃতদের জেরা করে তাকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

Advertisement

আরও পড়ুন: দু’মাসের মেয়েকে মেরে ম্যানহোলে, গ্রেফতার মহিলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন