আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর


১। আমার জন্ম নদিয়ার কল্যাণীতে ১৯৮৫ সালের ২৯ জুলাই দুপুর ১টা ৫০ মিনিটে। আমি আর্থিক অনটনে রয়েছি। কবে এর থেকে মুক্তি পাব?

উত্তরঃ- আপনি যোগ্য হলেও ক্ষমতা অনুযায়ী আর্থিক সাফল্য নাও পেতে পারেন। আপনার শনির সাড়ে সাতি চলছে। শারীরিক, মানসিক, আর্থিক দিকে যথেষ্ট টানাপড়েন চলবে। আপনি প্রতি শনিবার ও মঙ্গলবার নিরামিষ আহার করুন। হনুমানজী ও দক্ষিণাকালীর পুজো করুন। আগামী ২০২৩ সালের জানুয়ারি মাসের পর আপনার অবস্থার উন্নতি লক্ষ্যণীয়। জীবনের প্রথমার্ধ অপেক্ষা দ্বিতীয়ার্ধে আপনি অধিক সৌভাগ্যবান।

২। মাননীয় মহাশয়, আমি বেশ কিছুদিন ধরেই নতুন চাকরির খোঁজ করছি, কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। আমার কী করা উচিত? আমার জন্ম কলকাতায় রাত ৯টা ৫০ মিনিটে। জন্ম তারিখ ১২/০৩/১৯৮৭। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার আগামী ২০১৯ সালের অক্টোবর মাসের মধ্যে নতুন কর্মলাভের সম্ভাবনা। আপনি বর্তমানে অর্থনৈতিক ব্যাপারে সুসংবাদ পাবেন। বর্তমান বছরেও কর্মলাভের যোগ বিদ্যমান, তবে অত্যাধিক জেদ, ক্রোধ ও রূঢ় ভাষণ থেকে সংযমী হওয়া আবশ্যক। প্রতিদিন স্নান করে শুদ্ধবস্ত্রে নিজের গৃহদেবতার প্রতি মনষ্কামনা জানিয়ে ধূপ, মোমবাতি, পুষ্প, ফল দিয়ে পুজো করুন। অবশ্যই সব সমস্যা দূর হবে।

৩। আমার জন্ম ১৯৯৪ সালের ৩০ জুলাই সকাল ৬টা ৩৪ মিনিটে, মেদিনীপুরে। চাকরি জীবন সম্বন্ধে কিছু জানাবেন। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহ এবং কেন্দ্রস্থানগত শনি। উক্ত কারণে আপনি পুলিশ, সশস্ত্র কোনও বাহিনী বা আইন সম্পর্কিত বিষয়ে যুক্ত থাকবেন। আপনার পেশা যাই হোক না কেন, আপনি ভাবুক এবং মর্যাদাসম্পন্না মহিলা। আপনার অসংখ্য সহকারী থাকবে। কোনওরূপ সঙ্কল্প ছাড়াই সামাজিক ক্রিয়াকলাপে যোগদানের সিদ্ধান্ত আপনি গ্রহণ করতে পারেন। কর্মক্ষেত্রে কর্তৃত্ব দেওয়া ও ভাল ভাবে চালনা করার ক্ষমতা আপনার আছে। গুরুজনদের সঙ্গে যদি ভুল বোঝাবুঝি হয়, তবে আপনার উচ্চাশা পরিপূর্ণ নাও হতে পারে। আপনি জনসাধারণের সঙ্গে সংযুক্ত চাকরিতে ভাল করবেন।

৪। আমি আমার পরিবার নিয়ে খুবই চিন্তিত। আমি কি শান্তিতে থাকতে পারব না? আমার জন্ম মুর্শিদাবাদে, ১৯৫৯ সালের ১৫ ডিসেম্বর। সন্ধ্যা ৬টায়। আমার বাকি জীবনটা কেমন কাটবে? আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল হবে। সময়বিশেষে আপনাকে কষ্টসাধ্য অবস্থার মধ্যে জীবনযাপন করতে হতে পারে। আপনি কিছুটা বিতর্কপরায়ণ এবং অনমনীয় মনোভাবাপন্ন হতে পারেন, যার জন্য আপনার জনপ্রিয়তা ব্যাহত হতে পারে। পরিবারের লোকজনদের সঙ্গে আপনার মতপার্থক্য থাকতে পারে এবং আপনার জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। আপনি আপনার পরিবারের থেকে কোনও দূরবর্তী স্থানে গিয়ে দীর্ঘকাল বসবাস করতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে কিছু সমস্যার দরুন আপনার উপার্জন ব্যাহত হতে পারে। তবে আপনি উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভ করবেন। অবশ্য আপনার সময়বিশেষে আক্রমণাত্নক হয়ে ওঠার প্রবণতা পরিহার করা উচিত হবে।

৫। আমি গোপাল কর্মকার। আমার জন্ম ১০ অগস্ট ১৯৮৭ সালে কলকাতায়, রাত ১টায়। আপনার কাছে জানতে চাই আমার বিয়ে কবে হবে?

উত্তরঃ- বর্তমানে শনির সাড়ে সাতির প্রভাব আপনার ওপর পড়েছে। সাড়ে সাতির দোষ কাটানো উচিত। আপনার জন্মকুণ্ডলী অনুসারে আপনার বিবাহ কিছুটা বেশি বয়সেই হবে। আগামী ২০২০ সালের জুন মাসের পর আপনার বিবাহকার্য সম্পন্ন হওয়ার প্রবল সম্ভাবনা লক্ষণীয়।

৬। আমার নাম গোপাল সামন্ত। ১৯৬৯ সালে ২৪ জুলাই আমার জন্ম। সময় রাত সাড়ে ৮টা। জন্মস্থান কলকাতা। আমার সময় কেমন কাটবে?

উত্তরঃ- বর্তমানে অহেতুক অশান্তি, ঝামেলা, বিপদ, দুর্ঘটনা, অস্ত্রোপচার, মামলা-মোকদ্দমা, দাম্পত্য অশান্তি,ঘনিষ্ঠ সম্পর্কে ছেদ, সব দিকেই সমস্যা জর্জরিত অবস্থা বহাল থাকবে। গুরুজন হানি, প্রতিষ্ঠায় অসাফল্য, প্রাপ্তিতে বাধা থেকে সাবধান থাকতে হবে। আপনি হনুমানজী ও দক্ষিণাকালীর পূজা করুন।

৭। আমার কর্ম জীবন এবং লভ লাইভ নিয়ে জানতে চাই। আমার জন্ম তারিখ ২৪ জুন ১৯৮৮ সাল। জন্ম সময় বিকেল ৪টে। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার কোনও অসাধারণ গুণ থাকবে এবং অগ্রগতি হবে বৈশিষ্ঠপূর্ণ। আপনি নিজ প্রচেষ্টায় জীবনের উন্নততর স্তরে অধিষ্ঠিত হবেন। আপনার নিজস্ব ক্ষেত্রে আপনি খুবই বিশিষ্ট ব্যক্তি হবেন এবং লোকে আপনাকে শ্রদ্ধা করবে। তবে আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল। আপনি কিছুটা বিতর্কপরায়ণ। যার জন্য আপনার জনপ্রিয়তা ব্যাহত হতে পারে। জীবিকার প্রয়োজনে আপনাকে বহুবার ভ্রমণ করতে হবে। বিদেশ ভ্রমণ অসম্ভব নয়। আবেগপূর্ণ প্রেমজ সম্পর্কের ক্ষেত্রে আপনি কিছু বাদানুবাদের সম্মুখীন হতে পারেন। আপনি প্রেমের ক্ষেত্রে বিশ্বস্ত এবং সংগ্রামের ক্ষেত্রে নির্ভীক হবেন। বন্ধু হিসাবে আপনি যোগ্য ব্যক্তি এবং শত্রু হিসেবে উদার।

৮। আমার নাম জানাতে চাই না। জন্ম ২৩ জুন, ১৯৮৯ সালে রাত ১২টা ৪৪ মিনিটে। আমার বিবাহিত জীবন কেমন হবে?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলী অনুসারে বিবাহিত জীবন ও পারিবাররিক জীবন সুখের পক্ষে অনকূল হবে। আপনার সুফলপ্রদ প্রেম সম্পর্ক হবে। পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপারে বলতে গেলে, আপনি শান্তি ও সামঞ্জস্যের ব্যাপারে সৌভাগ্যবান হবেন। আকর্ষণীয় চেহারাসম্পন্ন সন্তান আপনার থাকবে। প্রথম সন্তান কোনও শিল্পকলায় সাফল্য লাভ করবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in