আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর


১। আমার জন্ম তারিখ ১০/০৯/১৯৮৪। জন্ম সকাল ১০টায়। আমার চাকরি, কেরিয়ার, পড়াশোনা নিয়ে জানতে চাই। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে বুধাদিত্য যোগ বিদ্যমান। এটা আপনাকে বুদ্ধিসম্পন্ন এবং ভাল রকম শিক্ষার্জন করতে সাহায্য করবে। কলা ও শিল্পে পারদর্শিতা অর্জনের পক্ষেও সহায়ক হবে। আপনার জন্মকুণ্ডলীতে কেন্দ্রস্থানগত এবং উচ্চস্থ শনি। আপনার আইন সম্পর্কিত কোনও কর্মে যুক্ত থাকা নির্দেশ করে। আপনার অসংখ্য সহকারী থাকবে। আপনার পেশা বা পরিস্থিতি যাই হোক না কেন আপনি ভাবুক এবং মর্যাদাসম্পন্ন হবেন। সরকারের জন্য কাজ করায় আপনি আনন্দ উপভোগ করবেন বা বৃহৎ প্রতিষ্ঠানের কাজেও আনন্দ পাবেন। আপনি যদি রাজনৈতিক বা ধর্মীয় ক্ষেত্রে থাকেন তবে অন্যদের উপর বিপুল প্রভাব বিস্তার করবেন। জনসাধারণকে বোঝানোর ক্ষমতা আপনার আছে কেননা আপনার নিজের বক্তব্যের প্রতি পরম বিশ্বাস আছে।

২। আমি টিনা। আমার জন্ম তারিখ ৮ মার্চ, ১৯৮৭। বিকেল ৩টে ৪০ মিনিটে। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।

উত্তরঃ- আপনি সৌভাগ্যবতী। আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত মঙ্গল। আপনি চরিত্রবতী ও উপযুক্ত মহিলা। আপনি বা আপনার পরিবারের একজন ঘনিষ্ঠ ভাবে পুলিশ, সেনাবাহিনী বা অনুরূপ কোনও শৃঙ্খলাপরায়ণ সংগঠনের সঙ্গে যুক্ত থাকবেন। উপযুক্ত জীবিকা নির্বাচন ছাড়াও অর্থনৈতিক বিষয়ে আপনি সুনিশ্চিত থাকবেন। বিবাহের পূর্বে বা পরে আপনি যে পরিবারে থাকবেন, তা সমৃদ্ধিশালী হবে। আপনি স্বক্ষেত্রে বিখ্যাত হবেন। আপনার শরীরের প্রতি বিশেষ নজর দিতে হবে। বিশেষ করে না‌ক, কান ও গলা প্রভৃতি বিষয়ে বিশেষ চিকিত্সার জন্য মনোযোগ দেওয়া উচিত।

৩। আমার জন্ম ১৭/১০/১৯৮৯। আমি বেশ কয়েক বছর হল কিছুটা জমি কিনেছি কিন্তু এখনও নিজস্ব বাড়ি করে উঠতে পারিনি। আমার কি বাড়ি হবে? কোথায় হবে?

উত্তরঃ- কাল্পনীক জন্ম সময় ও স্থান অনুসারে আপনি অবশ্যই নিজস্ব বাড়ীর মালিক হবেন। আগামী ২০২০ সালের সেপ্টেম্বর মাসের পর আপনার আশা অবশ্যই পূরণ হবে এবং ধন সঞ্চয় হবে। আপনার বাড়ি নিজস্ব ক্ষেত্রেই হবে।

৪। আমার জন্ম তারিখ ০৫/০২/১৯৯১। জন্ম ভোরের দিকে, তবে সময় সঠিক জানা নেই। জন্ম হুগলীতে। আমার কর্মক্ষেত্র কেমন হবে? আমি কি সরকারি চাকরি পেতে পারি?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে রাজযোগ বিদ্যমান, যা কিনা আপনাকে ক্ষমতা ও প্রতিষ্ঠা দেবে। আপনি আপনার জীবিকাক্ষেত্রে উচ্চপদে অধিষ্ঠিত হবেন এবং সামাজিক ক্ষেত্রে আপনি প্রভাবশালী অবস্থান অর্জন করবেন। জীবনের মধ্যভাগে কোনও সময়ে আপনি অসাধারণ সাফল্য অর্জন করবেন। আপনার ক্ষেত্রে সরকারি চাকরি প্রাপ্তি অসম্ভব নয়। সঠিক ভাবে চেষ্টা করুন সাফল্য পাবেন। আপনার প্রতি শুক্রবার কোনও কালী মন্দিরে গিয়ে ধূপ ও মোমবাতি ও অগরু দিয়ে পূজো দেওয়া প্রয়োজন।

৫। আমার জন্ম তারিখ ২৬/০৩/১৯৯০। আমার জন্মস্থান পাবনা। আমি আমার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত। এখনও কোনও কিছু করে উঠতে পারিনি। সামনেও যে কিছু হবে সেটা আমার মনে হয় না। আপনি যদি কিছু বলেন ভাল হয়। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- বর্তমানে সময়টি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। দুশ্চিন্তাকে দূরে রেখে পজিটিভ ভাবে সামনের দিকে আপনার এগিয়ে চলা জরুরি। মানসিক ক্ষেত্রে উত্তেজনা বা হঠকারী সিদ্ধান্ত থেকে বিপদ হতে পারে, তবে আগামী ২০২০ সালের মধ্যে আপনি অবশ্যই কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। বর্তমানে পছন্দমতো চাকরির সুযোগ আসবে ও সম্ভাব্য ক্ষেত্রে কর্মক্ষেত্রে যশ ও উন্নতি পরিলক্ষিত হয়।

৬। আমি অর্ঘ্য হালদার। আমার জন্ম তারিখ ২১ এপ্রিল ১৯৯০। জন্ম সময় বিকাল ৫টা থেকে ৫টা ৩০ মিনিটের মধ্যে। আমার চাকরির ব্যাপারে কিছু বলুন।

উত্তরঃ- বর্তমানে চাকরিক্ষেত্রে শুভ পরিবর্তন লক্ষ্যণীয়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে আসার ফলে পদোন্নতি হবে বছরের শেষ ভাগে। নিজের ওপর বিশ্বাস রেখে এগিয়ে চললে সাফল্য আসবে।

৭। আমি মোহন দাস। আমার জন্ম তারিখ ১৪/০৯/১৯৭৬। জন্ম সময় ভোর সওয়া ৫টা। আমার কর্মের বিষয়ে জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে কালসর্প যোগ বিদ্যমান থাকার দরুন জীবিকাক্ষেত্রে বিপর্যয় ঘটতে পারে। অকারণে রেগে গেলে চলবে না। ধৈর্য রাখতে হবে। তার সঙ্গে আত্মবিশ্বাস থাকলে সাফল্য অবশ্যই আসবে। আপনি কোনও প্রতিষ্ঠানের আর্থিক বিষয় পরিচালনা করার জন্য বিশ্বাস ও দায়িত্বপূর্ণ কোনও পদে থাকতে পারেন।

৮। আমার জন্ম তারিখ ০২/০৮/১৯৮৮। সকাল ৯টা ০৫ মিনিটে আমার জন্ম। জন্মস্থান কলকাতা। আমি আমার বিবাহিত জীবন সম্পর্কে জানতে চাই। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার বৈবাহিক জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে। আপনি বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। অবশ্য আপনি জীবনসঙ্গীর মাধ্যমে ধনলাভ করবেন কিন্তু জীবনসঙ্গীর শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হতে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in