আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর


১। আমার জন্ম তারিখ ৮ জুলাই ১৯৭১। জন্ম সময় সকাল ৯টা ১০ মিনিট। জন্মস্থান গুয়াহাটি। আমি আমার ভবিষ্যত্ সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার বর্তমানে শনির সাড়ে সাতি চলার দরুন সর্বদিক দিয়েই প্রতিকূলতার সম্মুখীন হতে বাধ্য হবেন। বর্তমানে প্রয়োজনীয় প্রতিকার অবশ্যই করণীয়। আগামীতে আপনার বিবাহ বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা। অন্যথায় সুখী বিবাহিত জীবন পেতে বিলম্ব হতে পারে। বর্তমানে শ্বশুররাড়ি বা মামার বাড়ির দিক থেকে গুপ্তশত্রুতা আসার যোগ। গুপ্তশত্রুতা বৃদ্ধি পাওয়ার জন্য ভাগ্য উন্নতিতে বাধা পাওয়ার সম্ভাবনা। তবে আগামীতে আর্থিক লেনদেনের ব্যবস্থা ভালভাবেই করবেন। অস্বাভাবিক ও অপ্রত্যাশিত পথে আপনি অর্থ উপার্জন করবেন। আপনাকে একটি কথা না বললেই নয় যে, আপনার গুরুজদের সঙ্গে যদি ভুল বোঝাবুঝি হয়, তবে আপনার উচ্চাকাঙ্ক্ষা পরিপূর্ণ নাও হতে পারে। আপনার পুরুষানুগ ভাগ্য তত ভালও নয় বলেই সে ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্নায়বিক  অসুবিধায় আপনি ভুগতে পারেন।

২। আমার জন্ম তারিখ ২০/১১/১৯৯৭। জন্ম সময় সন্ধ্যা ৭টা। জন্মস্থান রানিগঞ্জ। আমি আমার কেরিয়ারের বিষয়ে জানতে চাই।

উত্তরঃ- আপনার সৌভাগ্য পরিবর্তনশীল। বিমা, ট্রাস্ট, দালালি সংস্থা, ব্যাঙ্ক বা শক্তি সংস্থার সঙ্গে আপনার কাজকর্ম যুক্ত থাকবে। অবশ্যই আপনার যোগ্যতা অনুসারে। আপনার জীবনে যেমন অসুবিধা থাকবে তেমনই থাকবে সমৃদ্ধি। ৩০ বছর বয়সের পর আপনি প্রচুর অর্থের লেনদেনে যুক্ত থাকবেন। তবে লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কেননা মূলত আপনি সৎ হলেও অপরে আপনাকে সন্দেহের চোখে দেখবে।

৩। আমার নাম সোমনাথ। আমার জন্ম ২৬ অগস্ট, ১৯৯২ সালে সকাল সাড়ে ৯টায়। আমি বর্তমানে যার সঙ্গে প্রেম করি, তাকেই কি বিয়ে করতে পারব? আমার বিবাহিত জীবন কেমন যাব? আমার কর্মজীবন কেমন হবে?

উত্তরঃ- আপনি খোলা মনের মানুষ। সে কারণে সতর্ক না হলে আপনার প্রেমজ সম্পর্কে বিশ্বাসঘাতকতার সম্মুখীন হতে পারেন। বিলম্বে অসুবিধা এমনকি বিচ্ছেদও হতে পারে। আপনার বিবাহিত জীবনেও অসুবিধা থাকতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার ভুল বোঝাবুঝির সম্ভাবনা থাকবে। আপনার সংসার জীবন সমস্যা মুক্ত নাও হতে পারে। সুতরাং বন্ধু নির্বাচনে সতর্ক হতে হবে। আপনাকে সম্ভবত জন্মস্থান থেকে দূরে যেতে হতে পারে। তবে তাতে আপনার আনন্দই হবে। আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত শনি। আপনি পুলিশ, সৈন্যবাহিনী অথবা আইন বিষয়ক কোনও কর্মে যুক্ত হতে পারেন। আপনি যে কোনও পদেই যোগ্য ও সম্মানিত হতে পারেন। তবে লোকে আপনাকে আত্মকেন্দ্রিক ও অসৎ মনে করতে পারে। আপনি মাঙ্গলীক। প্রতিকার প্রয়োজন। আপনার বিবাহের পূর্বে যোটক বিচার অবশ্যই করণীয়।

৪। আমার জন্ম তারিখ ২৭ জানুয়ারি, ১৯৮৯। শুক্রবার সকাল সাড়ে ৭টায় আমার জন্ম। আমার বর্তমান সময় কেমন যাবে?

উত্তরঃ- বর্তমানে সমস্ত কাজে বাধা না পড়লেও সাফল্য দেরি করে আসবে। আপনি যদি ব্যবসায় যুক্ত থাকেন, তবে দীর্ঘকালীন ঋণ পাওয়ার ক্ষেত্রে শুভ সময়। বছরের শেষের দিকে অর্থনৈতিক উন্নতি হবে। একাধিক জায়গা থেকে রোজগারের উপায় তৈরি হবে। সর্বসাপেক্ষে এবং অর্থনৈতিক ভাবে একটু টানটান যাবে বছরটা। আপনার বিবাহিত জীবনে সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা। সতর্ক থাকুন।

৫। আমার জন্ম তারিখ ০৯/০১/১৯৮৫। জন্মস্থান কলকাতায়। আমার ব্যবসা ও জীবন সম্পর্কে জানতে চাই। 

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে আয়পতি গ্রহের ধনস্থানে অবস্থিতি শুভ ফলপ্রদ ধনযোগ উৎপন্ন করেছে। ব্যবসা বানিজ্যের মাধ্যমে ধনলাভের পক্ষে এই যোগ অত্যন্ত শুভ। আপনি শিল্পকলা সম্পর্কিত কার্যকলাপ থেকে ধনলাভ করতে পারেন। আপনার কিছুটা বেশি বয়সে বিবাহ হবে। পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপারে বলতে গেলে, তা সর্বাঙ্গীন উন্নতি ও সুখে ভরপুর ও বিকিরণশীল হবে। আপনার নিকট সম্পর্কিত ব্যক্তিদের মধ্যে স্ত্রীলোকই অধিক হবে।

৬। আমার জন্ম তারিখ ১৯/০৩/১৯৮০। কলকাতায়, রাত ৮টা ৫ মিনিটে আমার জন্ম। আমার বিয়ে নিয়ে কিছু জানাবেন।

উত্তরঃ- আপনার বিবাহ স্বাভাবিক বয়সেই সম্পন্ন হয়েছে। আপনার জন্মকুণ্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহের সপ্তম গৃহে অবস্থান জীবনসঙ্গীর থেকে বা জীবনসঙ্গীর মাধ্যমে বৃহত্ ধনলাভ প্রাপ্তির পক্ষে শুভপ্রদ হলেও জীবনসঙ্গীর পরমাযুর পক্ষে শুভ ফলপ্রদ নয়। এই অবস্থায় সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে এক দীর্ঘমেয়াদী মামলাও নির্দেশ করছে। জীবনবিমা থেকে আপনার ধনলাভ হবে।

৭। আমার জন্ম তারিখ ১০/০৯/১৯৯৪। জন্ম সকাল ৯টায়। আমার চাকরি, কেরিয়ার, পড়াশোনা নিয়ে জানতে চাই।

উত্তরঃ- আপনার ব্যবহারিক প্রয়োগবিজ্ঞান বিষয়ে শিক্ষাগ্রহণ করার স্বাভাবিক ঝোঁক বিদ্যমান। কম্পিউটার আপনার কাছে সবিশেষ আগ্রহের বিষয় হতে পারে। আপনার জন্মকুণ্ডলীতে রাজযোগ বিদ্যমান। আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনি (আপনার শিক্ষাগত যোগ্যতা অনুসারে) কোনও বড় সংস্থা অথবা সরকারি কোনও দফতরে যুক্ত হবেন। আপনি জীবিকা ক্ষেত্রে উচ্চপদ লাভ করতে পারেন। জীবনের মধ্য ভাগে আপনি অসাধারণ সাফল্য পাবেন। বহু সূত্র থেকে আপনার ধনাগম হবে এবং আপনি সুখী পারিবারিক জীবনযাপন করবেন।

৮। জন্ম তারিখ ১/০৯/১৯৮৮। আমার সকল কাজেই সমস্যার সম্মুখীন হচ্ছি। আমার ভবিষ্যত্ জীবন সম্পর্কে জানতে চাই। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার সাফল্যের পথে অনেক বাধা বিপত্তি পেরতে হবে। অবশ্য আগামীতে স্বনির্ভর ও স্বীয় প্রচেষ্টায় আপনি প্রতিষ্ঠিত ব্যক্তি হবেন এবং নিজ কর্মক্ষেত্রে সম্মান অর্জন করবেন। আপনার প্রীতিপূর্ণ জীবনসঙ্গী এবং সুযোগ্য সন্তান থাকবে। আপনার সকল প্রকার উপভোগ্য সামগ্রী থাকবে। আপনার জীবনসঙ্গীর মাধ্যমে বৃহৎ ধনলাভ প্রাপ্তির পক্ষে শুভ হলেও জীবনসঙ্গীর পরমায়ুর পক্ষে শুভ ফলপ্রদ নয়। জীবনসঙ্গীর কারণে চিকিৎসকের পরামর্শ প্রয়োজন। জীবনবিমা থেকে আপনার ধনলাভ হতে পারে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in