অমলের মেয়ের পোস্টে বিতর্ক

এই ফেসবুক পোস্টে বিতর্ক।

উত্তর দিনাজপুর জেলা পরিষদের সদ্য নির্বাচিত তৃণমূল সদস্য পূজা আচার্যের নামে ফেসবুকে একটি পোস্টকে কেন্দ্র করে বিতর্ক দানা বেঁধেছে। পূজা জেলা তৃণমূল সভাপতি অমল আচার্যের মেয়ে।   

জেলা মহিলা তৃণমূলের অন্যতম নেত্রী হিসেবেও তাঁর পরিচিতি রয়েছে। তৃণমূলের অন্দরের খবর, পূজা জেলা পরিষদের সভাধিপতি পদের অন্যতম দাবিদারও। পূজা নিজে জানিয়েছেন, যেখান থেকে পোস্টটি করা হয়েছে সেই অ্যাকাউন্টটি ভুয়ো। দেখা গিয়েছে, ১৬ অগস্ট ওই অ্যাকাউন্ট থেকে ‘পশ্চিমবঙ্গে বিজেপি চাই’ নামে একটি ফেসবুক পেজের পোস্ট শেয়ার করা হয়েছে। তাতে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীকে দেশপ্রেমিক বলে প্রচার করা হয়েছে। খোঁজখবর নিয়ে দেখা গিয়েছে, পূজার ছবি দিয়ে তাঁর নামে মোট চারটি অ্যাকাউন্ট রয়েছে। তার মধ্যে একটি অ্যাকাউন্ট তাঁর নিজস্ব বলে পূজার দাবি। পূজার কথায়, ‘‘আমি বিজেপির কোনও পোস্ট শেয়ার করব, এটা অত্যন্ত হাস্যকর। আমার ও দলের বিরুদ্ধে বদনাম রটাতে আমার ছবি ব্যবহার করে তিনটি ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে। তার মধ্যে একটি অ্যাকাউন্টে পোস্টটি করা হয়েছে।’’

পূজার বক্তব্য, তাঁর বাবার পরামর্শ ও নির্দেশে পুলিশের কাছে তথ্যপ্রযুক্তি আইনে অভিযোগ করবেন। ওই ঘটনায় বিজেপির হাত থাকতে পারে বলে তাঁর সন্দেহ।