বিনিয়োগে লাভ, যানবাহন কেনার ক্ষেত্রে শুভ ফল পাবেন বৃষ রাশি

বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি, অধিপতি শুক্র। বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। সিংহ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে লগ্ন অধিপতি শুক্র। আগামী ২৩ অক্টোবর শুক্র পরবর্তী রাশি কন্যাতে গমন করবে।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ ০০:০৬
Share:

বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি, অধিপতি শুক্র। বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। সিংহ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে লগ্ন অধিপতি শুক্র। আগামী ২৩ অক্টোবর শুক্র পরবর্তী রাশি কন্যাতে গমন করবে। কন্যা (পঞ্চম) রাশিতে অবস্থান করছে রবি। আগামী ১৭ অক্টোবর রবি রাশি পরিবর্তন করে পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে বুধ আগামী ১৪ অক্টোবর গতি পরিবর্তন করে বক্রগতি প্রাপ্ত হবে। বৃশ্চিক (সপ্তম) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (অষ্টম) রাশিতে নিজ ক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি। মকর (নবম) রাশিতে অবস্থান করছে নবম রাশির অধিপতি শনি। মেষ (দ্বাদশ) রাশিতে বক্র গতিতে অবস্থান করছে রাশি-অধিপতি মঙ্গল, আগামী ৪ অক্টোবর রাশি পরিবর্তন করে পূর্ববর্তী মীন রাশিতে পুনরায় প্রত্যাবর্তন করবে।

Advertisement

বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। রাহু পার্থিব ক্ষেত্রে সুফল দান করলেও দৈহিক ক্ষেত্রে খুব একটা ভাল ফল দান করে, তা বলা যায় না।

দ্বিতীয় রাশির অধিপতি ষষ্ঠ রাশিতে অবস্থান– মধ্যম ফল পারিবারিক সদস্যদের সঙ্গে। ধাতু, তেল, প্রসাধন সামগ্রী, ফিল্ম সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশিতে লগ্নপতির অবস্থান আগামী ২৩ অক্টোবর পর্যন্ত। বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক মানসিক সুখের ক্ষেত্রে এবং মাতৃসুখের ক্ষেত্রে শুভ। স্থাবর সম্পত্তি, গৃহ, যানবাহন ক্রয়ের ক্ষেত্রে শুভ আগামী ২৩ অক্টোবর পর্যন্ত। ভোগ্য সামগ্রী ক্রয়ের যোগ।

আরও পড়ুন: আগামী অক্টোবর মেষ রাশির ক্ষেত্রে পরিশ্রম সাফল্য দেবে

পঞ্চম রাশিতে রবির অবস্থান আগামী ১৭ অক্টোবর পর্যন্ত। শুভ সন্তান সুখ এবং বিদ্যাশিক্ষার ক্ষেত্রে। সন্তানের উগ্র ব্যবহার সাময়িক অশান্তি দিলেও শুভই বলা যায়। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

ষষ্ঠ রাশিতে বুধের অবস্থান, মঙ্গল এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক। বিশেষ শুভ শত্রু এবং রোগের ক্ষেত্রে অর্থাৎ শত্রু এবং রোগের দ্বারা বিব্রত হওয়ার সম্ভাবনা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

সপ্তম রাশিতে কেতুর অবস্থান দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। মধ্যম প্রেম-প্রীতির ক্ষেত্র।

ভাগ্য রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান ভাগ্য ক্ষেত্রে শুভ ফল লাভের ইঙ্গিত।

কর্ম রাশির অধিপতির নিজ রাশিতে অবস্থান। শুভ ফলপ্রাপ্ত হবে কর্মক্ষেত্রে। রাশি অধিপতি শনি অর্থাৎ পরিশ্রম এবং কর্মে নিষ্ঠা বিশেষ সফলতা দান করে।

একাদশ বা আয় রাশির অধিপতির শুভ অবস্থান আয় বা লাভের ক্ষেত্রে সফলতার ইঙ্গিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন