China

ব্লাইন্ড ডেটের ডিনারে ২৩ আত্মীয়কে নিয়ে উপস্থিত প্রেমিকা! ২ লক্ষের বিল দিলেন প্রেমিক

প্রেমিকের ‘উদারতার’ পরিচয় পেতেই নাকি এই কাণ্ড করেছিলেন ওই মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২০ ০৯:৩০
Share:

এক মহিলার সঙ্গে আলাপের পর ব্লাইন্ড ডেটের জন্য ডেকেছিলেন চিনের এক ব্যক্তি। ডেটে গিয়ে তিনি দেখলেন ওই মহিলা তাঁর ২৩ জন আত্মীয়কে নিয়ে এসেছেন। রোমান্স তো দূর, তাঁদের সবাইকে খাওয়াতে গিয়ে ওই ব্যক্তির খরচ হয়েছে ২ লক্ষ টাকারও বেশি। সেখানকার স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, প্রেমিকের ‘উদারতার’ পরিচয় পেতেই নাকি এই কাণ্ড করেছিলেন ওই মহিলা।

Advertisement

২৯ বছরের ওই ব্যক্তির নাম লিউ। তিনি চিনের ঝেজিয়াং প্রদেশের বাসিন্দা। ওই মহিলার সঙ্গে আলাপের পর তাঁর সঙ্গে নিভৃত সময় কাটানোর কথা ভেবেছিলেন। সে জন্যই ক্যান্ডল লাইট ডিনারের আমন্ত্রণ জানিয়েছিলেন। রেস্তোরাঁতে অপেক্ষা করার সময় যখন দুর্দান্ত একটা ডেটের কথা ভাবছিলেন, তখনই আত্মীয়দের নিয়ে হাজির হন ওই মহিলা।

তা দেখে বেজায় অস্বস্তি হলেও কিছু বলতে পারেননি লিউ। ওয়েটার যখন বিল আনেন তা দেখে তো মাথায় হাত। সেখানে ২৫ জনের বিল হয়েছিল ১৯ হাজার ৮০০ ইউয়ান। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২ লক্ষ ১৭ হাজার টাকা। এই ঘটনার কথা চিনের সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভেসে আসছে বিভিন্ন রকম মন্তব্য। ঘটনা নিয়ে নিজেদের মতামত তুলে ধরেছেন নেটাগরিকরা।

Advertisement

আরও পড়ুন: লিঙ্গভেদের নিয়মকে চ্যালেঞ্জ করে বছরের পর বছর হিল, স্কার্ট পরছেন এই বিবাহিত পুরুষ

আরও পড়ুন: চাঁদে ফোর-জি নেটওয়ার্ক ২০২২ সালেই, নোকিয়াকে বরাত দিল নাসা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন