Coronavirus in world

টাকা নয়, এটিএম থেকে হ্যান্ড স্যানিটাইজার ‘চুরি’, ভিডিয়ো শেয়ার পাক সাংবাদিকের

এক ব্যক্তি এটিএম থেকে টাকা তোলার পর পাশে রাখা স্যানিটাইজারের বোতলটি নির্লিপ্ত ভাবে কোটের পকেটে ঢুকিয়ে নিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ৩১ মার্চ ২০২০ ১৬:৩১
Share:

এটিএমে রাখা হ্যান্ড স্যানিটাইজার পকেটে ভরে নিচ্ছেন। ছবি: টুইটার থেকে নেওয়া।

বিশ্ব জুড়ে করোনার দাপটে হাহাকার চলছে হ্যান্ড স্যানিটাইজারের জন্য। কয়েক গুণ দাম দিয়েও পাওয়া যাচ্ছে না একটা একটা ছোট বোতল। এই সময় যদি অরক্ষিত অবস্থায় একটা বড় বোতল পড়ে থাকে কোথাও, তবে তার যা পরিণতি হওয়ার তাই হল। অবলীলায় তা ঢুকে গেল এক ব্যক্তির পকেটে।

Advertisement

পাকিস্তানের এক সংবাদিক নায়লা ইনায়ত সোমবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োটি একটি এটিএম-এর নজরদারি ক্যামেরার ফুটেজ। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি এটিএম থেকে টাকা তোলার পর পাশে রাখা স্যানিটাইজারের বোতলটি নির্লিপ্ত ভাবে কোটের পকেটে ঢুকিয়ে নিলেন।

টাকা তুলতে আসা এই ব্যক্তির হাবভাব দেখেই মনে হচ্ছিল তিনি আগে থেকেই যেন স্থির করে রেখেছিলেন, কাজ শেষ হলেই বোতলটি পকেটস্থ করবেন। এমনকি, তিনি ফিরেও দেখননি পিছনে দাঁড়িয়ে তাঁর এই কীর্তি কেউ দেখছেন কিনা। বোতল পকেটে ঢুকে দরজা ঠেলে বেরিয়ে গেলেন নির্বিকার ভাবে।

Advertisement

আরও পড়ুন: লকডাউনে ঘর থেকে বেরতে সবুজ ঝোপের ছদ্মবেশ, ধরা পড়ল প্রতিবেশীর ক্যামেরায়

আরও পড়ুন: ভাইরাস দূর করতে ফুলকপি, বাঁধাকপি সাবান জলে, ভাইরাল ছবি

ফুটেজে শুক্রবার, ২৭ মার্চের তারিখ দেখা যাচ্ছে। নায়লা ভিডিয়োটির পোস্টে লিখেছেন, “যখন আপনি ভাবেন, আপনাকে কেউ দেখছে না।” যদিও ভিডিয়োটি কোথা থেকে পেয়েছেন, সে সম্পর্কে নায়লা কিছুই উল্লেখ করেননি। ভিটিয়োটি নায়লার ভেরিফায়েড টুইটার হ্যান্ডলেই এখনও পর্যন্ত প্রায় এক লাখ ২০ হাজার বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন