Gucci

যেন সবুজ ঘাসের দাগ লেগে, হাল ফ্যাশানের এই জিনসের দাম শুনলে চোখ কপালে উঠবে

এই জিনসের দাম গুচির সাইটে ভারতীয় মুদ্রায় দাম প্রায় এক লাখ তিন হাজার টাকা উল্লেখ করা হয়েছে। তবে জায়গা ও জিনসের ভ্যারাইটির উপর দামের হেরফের হতে পারে মনে করা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ১৬:৫২
Share:

সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি।

ক্রেতাদের আকর্ষণ করতে বিলাসবহুল ফ্যাশন কোম্পানিগুলি প্রায়ই নতুন নতুন আইডিয়ার জামা-কাপড় নিয়ে আসে। আর এই পরীক্ষা নিরীক্ষা মনে হয় সব থেকে বেশি চলে জিনসের উপর। তেমনই একটি জিনসের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

Advertisement

যাঁরা ব্র্যান্ডেড জামাকাপড় পরেন, তাঁরা প্রায় সবাই গুচি-র নাম শুনেছেন। ইতালির এই কোম্পানিটি সম্প্রতি একটি জিনস বাজারে নিয়ে এসেছে, যাতে ঘাসের মতো সবুজ ছোপ রয়েছে। জিনস পরে ঘাসে ভরা কোনও মাঠে কেউ যদি হাঁটু মুড়ে পড়ে যান তবে জিনসে যে ধরনের দাগ তৈরি হয়, গুচির নতুন জিনসে তেমনই ছোপ দেওয়া হয়েছে।

গুচির এই নতুন জিনসের দামও তাদের অন্যান্য সামগ্রীর সঙ্গে মানানসই। এই জিনসের দাম গুচির সাইটে ১৪০০ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় দাম প্রায় এক লাখ তিন হাজার টাকা) উল্লেখ করা হয়েছে। তবে জায়গা ও জিনসের ভ্যারাইটির উপর দামের হেরফের হতে পারে মনে করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ার অনেক পোস্টেই এই জিনসের দাম ৫০ থেকে ৬০ হাজার টাকা বলেও উল্লেখ রয়েছে।

Advertisement

আরও পড়ুন: কাজ থেকে ঘরে ফিরতেই ‘স্বাগত’ জানাল সাপ, তার পর কী হল দেখুন

আরও পড়ুন: যুদ্ধে যাবেন রাজকন্যে! কঠোর সামরিক প্রশিক্ষণ নিচ্ছেন প্রিন্সেস অব বেলজিয়াম

গুচির তরফে জানানো হয়েছে, এটি অর্গ্যানিক কটন বা জৈব সুতো থেকে তৈরি হয়েছে। শুধু হাঁটুর কাছেই নয়, পিছনেও কিছু কিছু সবুজ ঘাসের ছোপ রয়েছে জিনসটিতে। এর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যা নিয়ে নেটাগরিকরা নানান রকম প্রতিক্রিয়া দিয়েছেন।

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন