UK

ড্রোনের মাধ্যমে বোনের কাছে টয়লেট পেপার পৌঁছে দিলেন দাদা, দেখুন ভিডিয়ো

এই অবস্থাতেই প্রিয়জনের সঙ্গে যোগাযোগ করতে অভিনব পন্থা অবলম্বন করেছেন একজন।

Advertisement

সংবাদ সংস্থা   

লন্ডন শেষ আপডেট: ৩১ মার্চ ২০২০ ১৬:৫৬
Share:

ড্রোনে চেপেছে টয়লেট পেপার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

কোভিড-১৯ ভয়াবহ আকার নিয়েছে ব্রিটেনে। করোনাভাইরাসের সংক্রমণ রুখতে সেখানকার অধিকাংশ বাসিন্দাকে থাকতে হচ্ছে গৃহবন্দি হয়ে। এই অবস্থাতেই প্রিয়জনের সঙ্গে যোগাযোগ করতে অভিনব পন্থা অবলম্বন করেছেন একজন। যুক্তরাজ্যের নর্দাম্পটনশায়ারের এই ব্যক্তি নিজের বোনের কাছে যে অভিনব উপায়ে টয়লেট পেপার পৌঁছে দিয়েছেন, তার ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisement

নর্দাম্পটনশায়ারের ৪৮ বছর বয়সি ওই ব্যক্তির নাম পিট ফারমার। তিনি কাজ করেন ম্যারিসন ডিসট্রিবিউশন সেন্টারে। তিনি যেখানে থাকেন, তার কিছু দূরেই থাকেন তাঁর বোন। তিনি পিটের কাছে টয়লেট পেপার চেয়েছিলেন। স্টোর থেকে টয়লেট পেপার এনে পিট তা ড্রোনের মাধ্যমে পৌঁছে দিয়েছেন বোনের কাছে।

লকডাউনের আবহে বিভিন্ন স্টোরে টয়লেট পেপারের আকাল। কিন্তু নিজের করা পোস্টে পিট সেখানকার বাসিন্দাদের অযথা আতঙ্কিত হতে বারণ করেছেন। তিনি যে স্টোরে কাজ করেন, সেখানে পর্যাপ্ত পরিমাণে টয়লেট পেপার মজুত রয়েছেন বলেও জানিয়েছেন তিনি। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: অন্ধকার সময়ে আশার আলো যোগাচ্ছে চিকিৎসকের গলায় জন লেননের গান

আরও পড়ুন: মৃতের সংখ্যা ৩৮ হাজার ছুঁইছুঁই, করোনার কবলে গোটা বিশ্ব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন