Wedding Photoshoot

সমুদ্র সৈকতে ওয়েডিং ফোটোশুট! মৃত্যুর মুখ থেকে ফিরলেন দম্পতি

সেই ভিডিয়ো দেখে নেটাগরিকরা বলছেন, ছবির জন্য জীবনের ঝুঁকি নেওয়া নেহাতই বোকামি।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ০৩ জুলাই ২০২০ ১৪:০৪
Share:

ফোটোশুট করতে গিয়ে বিপত্তি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বিয়েকে স্মরণীয় করে রাখতে ওয়েডিং ফোটোশুট করাবেন। সে জন্য এক নবদম্পতি গিয়েছিলেন সমুদ্রের ধারে। সেখানে ফোটোশুট চলার মধ্যেই যা ঘটেছে, সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ভিডিয়ো দেখে নেটাগরিকরা বলছেন, ছবির জন্য জীবনের ঝুঁকি নেওয়া নেহাতই বোকামি।

Advertisement

আমেরিকার ক্যালিফোর্নিয়ার লাগুনা সমুদ্র সৈকত। প্রচুর মানুষ ঘুরতে যান সেখানে। ফোটোশুটের জন্যই ওই জায়গা বেশ জনপ্রিয়। সেখানেই সমু্দ্রের একেবারে গায়ের একটি পাথরের উপর ছিলেন তাঁরা। সেখানে ছবি তোলার আগে পোশাক পরিপাটি করে নিচ্ছিলেন দু’জনে।

এমন সময়ই পিছন থেকে বিশালাকার ঢেউ এসে আছড়ে পড়ে তাঁদের উপরে। সেই ঢেউয়ের তোড়ে ভেসে জলে হাবুডুবু খেতে থাকেন ওই দম্পতি। অবশ্য সেখানে উপস্থিত ছিলেন লাইফগার্ডরা। তাঁরা সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়ে উদ্ধার করেন ওই দম্পতিকে। ভিডিয়োতে সেই উদ্ধারের দৃশ্যও রয়েছে। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আমেরিকার এক স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ঘটনার জেরে ওই দম্পতি গুরুতর আহত হননি। যদিও লাইফগার্ডের সহায়তায় মরতে মরতে বেঁচে গিয়েছেন তাঁরা। তা দেখে নেটাগরিকদের মত, ছবির জন্য অযথা ঝুঁকি না নেওয়াই ভাল।

আরও পড়ুন: ‘ওর নাম কী?’, মায়ের সাক্ষাৎকার ঢুকে পড়ল বাচ্চা মেয়ে

আরও পড়ুন: লড়াই করছে দুই খুদে ভাল্লুক! ভিডিয়ো দেখে মজায় মাতছেন নেটাগরিকরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন