‘সেবা সপ্তাহে’ এমসে করিডর সাফ অমিতের

এই সপ্তাহে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে প্লাস্টিকের কাপ-প্লেট-থলি বর্জন করার জন্যও দেশের মানুষকে আহ্বান জানিয়েছেন শাহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ০৩:৪৮
Share:

এমসের করিডোর সাফাইয়ে অমিত শাহ ও জে পি নাড্ডা। ছবি: পিটিআই

নরেন্দ্র মোদীর জন্মদিন আগামী মঙ্গলবার। সেই উপলক্ষে ‘সেবা সপ্তাহ’ পালনে নেমেছে বিজেপি। তার শুরুতে আজ সকালে দিল্লির এমস হাসপাতালের করিডর সাফ করলেন বিজেপি সভাপতি তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে ছিলেন কার্যকরী সভাপতি জে পি নড্ডা ও অন্য নেতারাও।

Advertisement

দেশ জুড়েই বিজেপির নেতা-মন্ত্রীরা কোথাও রক্তদান করেছেন। কোথাও আবার স্বচ্ছতা অভিযানে নেমেছেন। অমিত করিডর সাফাই করে এমসে ভর্তি শিশুদের সঙ্গে দেখা করেন। কথা বলেন হাসপাতালের সাফাই কর্মীদের সঙ্গেও। এই সপ্তাহে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে প্লাস্টিকের কাপ-প্লেট-থলি বর্জন করার জন্যও দেশের মানুষকে আহ্বান জানিয়েছেন শাহ।

মোদীর জন্মদিন উপলক্ষে দিল্লিতে বিজেপির সদর দফতরে একটি প্রদর্শনীর আয়োজন চালু হয়েছে। তাতে কাশ্মীরের বিশেষ মর্যাদা লোপ করা থেকে তাৎক্ষণিক তিন তালাক নিষিদ্ধ করার মতো মোদী সরকারের সিদ্ধান্ত তুলে ধরা হয়েছে। রয়েছে বালাকোটে বায়ুসেনার হানাও। আর চন্দ্রযান-২ অভিযানে বিক্রম ল্যান্ডারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার পরে ইসরো প্রধান কে শিবনকে প্রধানমন্ত্রীর বুকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেওয়ার ছবিও আছে সেই প্রদর্শনীতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন