National news

শিক্ষা দিতে নিজের গায়ে পেট্রোল ঢাললেন প্রেমিকা, আগুন লাগিয়ে চম্পট প্রেমিকের

শনিবার বিকেল ৫টা নাগাদ মহারাষ্ট্র নাসিকের লাসানগাঁও বাসস্ট্যান্ডের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা

নাসিক শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১৭:১১
Share:

প্রতীকী ছবি।

প্রকাশ্যে প্রেমিকার গায়ে আগুন লাগিয়ে চম্পট দিল প্রেমিক। ৫০ শতাংশ অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিকা। শনিবার বিকেল ৫টা নাগাদ মহারাষ্ট্র নাসিকের লাসানগাঁও বাসস্ট্যান্ডের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় প্রেমিকের দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

প্রাথমিক তদন্তের পর পুলিশ জেনেছে, প্রেমিকার বয়স ৩৫ বছর। তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। তারপরই ২৫ বছরের যুবক রামেশ্বর ভগবতের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু ইদানীং অন্য এক মহিলাকে নিয়ে দুজনের মধ্যে গোলমাল শুরু হয়। রামেশ্বর নামে ওই যুবক অন্য এক মহিলার সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সেটা জানতে পারার পর থেকেই তাঁদের মধ্যে গোল বাধে।

শনিবার, ৩৫ বছরের ওই প্রেমিকা রামেশ্বরকে লাসানগাঁও বাসস্ট্যান্ডে ডেকে পাঠান। রামেশ্বরের সঙ্গে তার আরও দুই বন্ধু ঘটনাস্থলে গিয়ে পৌঁছন। দুজনের মধ্যে অনেকক্ষণ কথা কাটাকাটি চলার পর ওই মহিলাই নিজের গায়ে পেট্রোল ঢেলে ফেলেন। তিনি নিজেই সঙ্গে করে ওই এক বোতল পেট্রোল এনেছিলেন, জানিয়েছে পুলিশ। তবে মহিলার বয়ান অনুযায়ী, রামেশ্বরই দেশলাই দিয়ে তাঁর গায়ে আগুনটা লাগিয়ে দেন।

Advertisement

আরও পড়ুন: রাজাবাজারের চালপট্টিতে আগুন, পুড়ে ছাই কয়েকটি দোকান

পেট্রোল অত্যন্ত দাহ্য হওয়ায় দাউদাউ করে জ্বলে ওঠে। যন্ত্রণায় চিৎকার করতে শুরু করেন ওই মহিলা। কিন্তু ততক্ষণে বিপদ বুঝে ঘটনাস্থল থেকে সহযোগীদের নিয়ে চম্পট দেন রামেশ্বর। তাঁর দুই সহযোগী গ্রেফতার হলেও এখনও রামেশ্বরের খোঁজ পায়নি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন