Coronavirus in India

‘করোনা তাড়াতে’ শূন্যে গুলি বিজেপি নেত্রীর

গত কাল রাত ৯টায় প্রদীপ জ্বালানোর পরে রিভলভার থেকে শূন্যে গুলি ছোড়েন বলরামপুরের বিজেপি নেত্রী মঞ্জু তিওয়ারি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২০ ০৩:৫৬
Share:

শূন্যে গুলি ছুড়ছেন মঞ্জু তিওয়ারি।

করোনা মোকাবিলায় ঐক্যের বার্তা দিতে প্রদীপ জ্বালাতে বলেছিলেন প্রধানমন্ত্রী। তাতে থেমে না-থেকে বাজি পুড়িয়েছেন অনেকে। আরও এক ধাপ এগিয়ে শূন্যে গুলিই ছুড়ে বসলেন উত্তরপ্রদেশের এক বিজেপি নেত্রী। তাঁর বিরুদ্ধে এফআইআর করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

গত কাল রাত ৯টায় প্রদীপ জ্বালানোর পরে রিভলভার থেকে শূন্যে গুলি ছোড়েন বলরামপুরের বিজেপি নেত্রী মঞ্জু তিওয়ারি। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিয়োও পোস্ট করেন তিনি। ভিডিয়ো ভাইরাল হতেই শুরু হয় সমালোচনা। উত্তরপ্রদেশ কংগ্রেসের টুইটার হ্যান্ডল থেকে ভিডিয়োটি টুইট করে বলা হয়, ‘‘আইন ভাঙায় বিজেপি নেতারা সব সময়েই এগিয়ে থাকেন। প্রধানমন্ত্রী প্রদীপ জ্বালাতে বললেন, আর এই বিজেপি নেত্রী শূন্যে গুলি ছুড়লেন। তার ভিডিয়ো ফেসবুকেও দিলেন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কি কোনও ব্যবস্থা নেবেন?’’ সমালোচনা শুরু হতে মঞ্জু বলেন, ‘‘গোটা শহরে প্রদীপ আর মোমবাতি দেখে বেশি উৎসাহিত হয়ে পড়েছিলাম। মনে হচ্ছিল দীপাবলি উদ্‌যাপিত হচ্ছে। তাই আনন্দে শূন্যে গুলি ছুড়েছি। ক্ষমা চাইছি।’’ মঞ্জুর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন