Coronavirus in India

আইজ্যাকের করোনা, নিভৃতবাসে বিজয়নেরা

ঠান্ডা লেগে সামান্য জ্বর ও সর্দি হয়েছিল আইজ্যাকের। পরীক্ষা করানোর পরেই তাঁর করোনা সংক্রমণ ধরা পড়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০ ০১:৩৬
Share:

কেরলের অর্থমন্ত্রী টমাস আইজ্যাক। ছবি: সংগৃহীত।

কেরলের অর্থমন্ত্রী টমাস আইজ্যাকের করোনা সংক্রমণ ধরা পড়ল। চিকিৎসকদের পরামর্শে তাঁকে তিরুঅনন্তপুরম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইজ্যাকই কেরলের মন্ত্রিসভার প্রথম সদস্য, যাঁর কোভিড পজ়িটিভ ধরা পড়ল। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন এবং রাজ্য সিপিএমের শীর্ষ নেতৃত্ব তার ফলে স্বেচ্ছা-নিভৃতবাসে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। একই পথে রাজ্য পুলিশের ডিজি-ও।

Advertisement

ঠান্ডা লেগে সামান্য জ্বর ও সর্দি হয়েছিল আইজ্যাকের। পরীক্ষা করানোর পরেই তাঁর করোনা সংক্রমণ ধরা পড়েছে। সরকারি সূত্রের খবর, হাসপাতালে আইজ্যাকের শারীরিক অবস্থা স্থিতিশীল। তিরুঅনন্তপুরমে কেরল সিপিএমের রাজ্য দফতর এ কে জি সেন্টারে সম্প্রতি দলের রাজ্য সম্পাদকমণ্ডলীর বৈঠকে বিজয়ন, আইজ্যাক, কোডিয়ারি বালকৃষ্ণনেরা উপস্থিত ছিলেন। সেই কারণেই সিপিএমের রাজ্য নেতৃত্ব নিভৃতবাসে যাওয়ার সিদ্ধান্ত নিয়ছেন। এই নিয়ে দু’মাসে দু’বার নিভৃতবাসে যেতে হল বিজয়নকে। মল্লপ্পুরমের জেলাশাসকের করোনা ধরা পড়েছিল গত মাসে। তাঁর সংস্পর্শে আসায় মুখ্যমন্ত্রী বিজয়ন-সহ তিন মন্ত্রী নিভৃতবাসে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন